বাসস ক্রীড়া-১২ : সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতায় সেনাবাহিনী ও আনসার চ্যাম্পিয়ন

290

বাসস ক্রীড়া-১২
কুস্তি-চ্যাম্পিয়ন
সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতায় সেনাবাহিনী ও আনসার চ্যাম্পিয়ন
ঢাকা, ২৫ এপ্রিল ২০১৯ (বাসস) : বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় অষ্টম সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতায় পুরুষ বিভাগে বাংলাদেশ আনসার দল ও মহিলাদের বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।
পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার দল পেয়েছে ৪টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৮টি পদক। রানার্স আপ বিজিবি পেয়েছে ৪টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। আর ২টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ৯টি পদক জিতে তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।
মহিলা বিভাগে বাংলাদেশ সেনাবাহিনী ৬টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়। রানার্স আপ বাংলাদেশ আনসার দল পেয়েছে ৪টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। এছাড়া ৫টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ৯টি পদক পেয়েছে তৃতীয় হয়েছে বাংলাদেশ পুলিশ।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার দলের কর্মকর্তা মো: রায়হান উদ্দিন ফকির, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা।
বাসস/এএমটি/২০৩৫/মোজা/স্বব