বাসস ক্রীড়া-১০ : ১ উইকেটে জয় দিয়ে লিগ শেষ করলো ব্রাদার্স

275

বাসস ক্রীড়া-১০
ক্রিকেট-প্রিমিয়ার লিগ
১ উইকেটে জয় দিয়ে লিগ শেষ করলো ব্রাদার্স
ফতুল্লা, ১০ এপ্রিল ২০১৯ (বাসস) : ১ উইকেটের জয় দিয়ে এবারের ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে যাত্রা শেষ করলো ব্রাদার্স ইউনিয়ন। লিগ পর্বের শেষ রাউন্ডে আজ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবকে হারিয়েছে ব্রাদার্স। এই জয়ে ১১ ম্যাচে ৩ জয় ও ৮ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের নবমস্থানে থেকে লিগ শেষ করলো ব্রাদার্স। তবে আগেই সুপার সিক্স নিশ্চিত করা প্রাইম দোলেশ্বর স্পোটিং ক্লাব ১১ ম্যাচে ৭ জয় ও ৪ হারে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে থাকলো।
ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং-এ নামে ব্রাদার্স। তাইবুর রহমানের ৭১ বলে অপরাজিত ৭০, মার্শাল আইয়ুবের ৫০, ফরহাদ হোসেনের ৪০ ও মাহমুদুল হাসানের অপরাজিত ৩৯ রানের কল্যাণে ৫০ ওভারে ৫ উইকেটে ২৫০ রানের লড়াকু সংগ্রহ পায় প্রাইম দোলেশ্বর। ব্রাদার্সের বিশ্বনাথ হালদার ২ উইকেট নেন।
জবাবে ওপেনার মিজানুর রহমানের ৪২ ও ফজলে মাহমুদের ৭৪ রানের সুবাদে ম্যাচ জয়ের পথেই থাকে ব্রার্দাস। এরপর অধিনায়ক শরিফুল্লাহ’র ৪১ ও টেল-এন্ডার মোহাম্মাদ শাহাজাদার ২৯ রানে ম্যাচ জয়ের কাছাকাছি পৌছে যায় ব্রাদার্স। কিন্তু দলীয় ২৪৮ রানে নবম উইকেট হারিয়ে ম্যাচ নিয়ে চিন্তায় পড়ে যায় ব্রার্দাস। এমর অবস্থায় শেষ ওভারে ম্যাচ জয়ের জন্য ৩ রান দরকার ছিলো ব্রাদার্সের। দলের এই প্রয়োজন মিটিয়েছেন উইকেটরক্ষক জাহিদুজ্জামান ও বিশ্বনাথ। জাহিদুজ্জামান ৮ ও বিশ্বনাথ ১ রানে অপরাজিত থাকেন। প্রাইম দোলেশ্বরের আরাফাত সানি ৪টি ও এনামুল হক জুনিয়র ৩টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন ব্রাদার্সের ফজলে।
বাসস/এএসজি/এএমটি/২০১০/স্বব