বাজিস-১৫ : লালমনিরহাটে ট্রাক্টরে ধাক্কায় এক ছাত্রের মৃত্যু

331

বাজিস-১৫
লালমনিরহাট- মৃত্যু
লালমনিরহাটে ট্রাক্টরে ধাক্কায় এক ছাত্রের মৃত্যু
লালমনিরহাট, ১ এপ্রিল ২০১৭ (বাসস) : জেলার কালীগঞ্জ উপজেলার বানিনগর-চাপারহাট আঞ্চলিক সড়কের মানিকবাজার নামক স্থানে সোমবার সকাল ১১টায় ট্রাক্টরে ধাক্কায় হোসেন আলী রানা (১৭) নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত রানা উপজেলার কাকিনা ইউনিয়নের কলেজ-পাড়ার এলাকার সাহাব আলীর ছেলে এবং কাকিনা মহিমারঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পরীক্ষা শেষ করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুল শিক্ষিকা বড় বোনকে শ্বশুর বাড়িতে রেখে বানিনগর-চাপারহাট আঞ্চলিক সড়কের হয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল রানা। এসময় মানিকবাজার নামক স্থানে পৌঁছলে বালু বহনকারী একটি ট্রাক্টর তার মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এদিকে, রানার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তার সহপাঠিসহ এলাকাবাসীরা কাকিনা বাজার মোড়ে ঢাকা-বুড়িমারী মহাসড়ক অবরোধ করে বিচারের দাবি করেন। পরে প্রশাসনের বিচারের আশ্বাসে অবরোধ তুলে নেন তারা।
কাকিনা মহিমারঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান জানান, রানা সদ্য এসএসসি পরীক্ষা শেষ করেছে। সে আমাদের বিদ্যালয়ের একজন মেধাবী ছাত্র ছিলো। আমি ট্রাক্টরের মালিক ও ড্রাইভারের শাস্তি চাই।
কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক্টরকে আটক করা হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
বাসস/সংবাদদাতা/২০১৭/মরপা