বাসস ক্রীড়া-৮ : স্বাধীনতা দিবস কুস্তি প্রতিযোগিতায় বিজিবি ও আনসার চ্যাম্পিয়ন

376

বাসস ক্রীড়া-৮
কুস্তি-স্বাধীনতা
স্বাধীনতা দিবস কুস্তি প্রতিযোগিতায় বিজিবি ও আনসার চ্যাম্পিয়ন
ঢাকা, ৩১ মার্চ ২০১৯ (বাসস) : স্বাধীনতা দিবস কুস্তি প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা বিভাগে যথাক্রমে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন হয়েছে।
বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনা ও আরডিডিএল’র পৃষ্ঠপোষকতায় আজ শহীদ ক্যাপ্টেন মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনব্যাপী এ উন্মুক্ত প্রতিযোগিতায় পুরুষ বিভাগে বিজিবি ৬টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়েছে। এই বিভাগে ২টি স্বর্ণ ও ৫টি ব্রোঞ্জসহ মোট ৭টি পদক নিয়ে রানার্স-আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।
মহিলা বিভাগে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার দল পেয়েছে ৫টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ মোট ৯টি পদক। রানার্স আপ বাংলাদেশ সেনাবাহিনী দলের অর্জন ৪টি স্বর্ণ ও ৬টি রৌপ্যসহ মোট ১০টি পদক।
প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসান। ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ সহ অন্যান্য কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।
বাসস/এমএইচসি/১৯৩২/মোজা/স্বব