ঢাকা, শুক্রুবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৮

সংবাদ শিরোনাম 

রাষ্ট্রপতি : রোহিঙ্গাদের ফেরাতে সিঙ্গাপুরের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি   |    জাতীয় সংবাদ : বিএনপি বিপর্যয়ের মুখে অপ্রাসঙ্গিক কথাবার্তা বলছে : হানিফ * সরকারের ভিত কারো কথায় নড়ে না : ইনু * ময়মনসিংহে বাস খাদে পড়ে ৪ জনের প্রাণহানি, আহত ২০   |   আবহাওয়া : সারাদেশে আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে   |   খেলাধুলার সংবাদ : আইসিসির অনুমোদন পেল কানাডার টি-২০ লীগ * কেনিয়া ক্রিকেট দলের অধিনায়ক, কোচ ও বোর্ড সভাপতির পদত্যাগ   |    আন্তর্জাতিক সংবাদ : পদত্যাগ করছেন অস্ট্রেলিয়ার উপপ্রধানমন্ত্রী * আর্জেন্টিনার রুশ দূতাবাস থেকে ৪০০ কিলো কোকেন উদ্ধার * মধ্যপ্রাচ্য শান্তি প্রস্তাব প্রায় প্রস্তুত : জাতিসংঘে মার্কিন দূত   |   

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে পা দিয়েছে : আমু

ঝালকাঠি, ৯ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে পা দিয়েছে।
দেশ দ্রুত শিল্পায়নের দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, আগামীতে বিদেশে গিয়ে কাজ করার লোক কমে যাবে। সেদিন বেশি দূরে নয়, যেদিন কাজ করার জন্য বিদেশ থেকে দলে-দলে লোক বাংলাদেশে আসবে।
শিল্পমন্ত্রী আজ শুক্রবার বিকালে ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতির নলছিটি বৈদ্যুতিক উপকেন্দ্র ৩৩/১১ কেভি, ৫ এমভিএ থেকে ১০/১৪ এমভিএতে উন্নীতকরণ উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
আমু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার গ্রাম-বাংলার প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত করার জন্য নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
উল্লেখ্য, দুকোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়ন করা হয়েছে।
নলছিটি পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনূস লষ্কর, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার আজিজ-উস-সালাম, ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার এমদাদুল হক এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ