ঢাকা, শুক্রুবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : ইলিশ সংরক্ষণে সরকারের পাশাপাশি সংশ্লিষ্ট সকলে এগিয়ে আসুন : শেখ হাসিনা   |   শিক্ষা : জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষপর্ব পরীক্ষা আগামীকাল থেকে শুরু   |    বিভাগীয় সংবাদ : গাজীপুরে ১৪তম স্কাউট সমাবেশের উদ্বোধন * দেশে দারিদ্র্যের হার শতকরা ১২ ভাগে নেমে এসেছে : মন্ত্রিপরিষদ সচিব * মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত   |    জাতীয় সংবাদ : আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করুন : ডেপুটি স্পিকার *এডিবির প্রেসিডেন্ট আসছেন ২৭ ফেব্রুয়ারি * প্রশ্ন ফাঁস রোধে সকলের সহযোগিতা চাইলেন শিক্ষামন্ত্রী   |   রাষ্ট্রপতি : রোহিঙ্গাদের ফেরাতে সিঙ্গাপুরের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি * জাটকা সংরক্ষণ কার্যক্রম গ্রহণের ফলে দেশে ইলিশের উৎপাদন বেড়েছে : রাষ্ট্রপতি   |    জাতীয় সংবাদ : এ বছর আরও ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেওয়া হবে : নাসিম * বিএনপি বিপর্যয়ের মুখে অপ্রাসঙ্গিক কথাবার্তা বলছে : হানিফ * সরকারের ভিত কারো কথায় নড়ে না : ইনু * ময়মনসিংহে বাস খাদে পড়ে ৪ জনের প্রাণহানি, আহত ২০   |   আবহাওয়া : সারাদেশে আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে   |   খেলাধুলার সংবাদ : আইসিসির অনুমোদন পেল কানাডার টি-২০ লীগ * কেনিয়া ক্রিকেট দলের অধিনায়ক, কোচ ও বোর্ড সভাপতির পদত্যাগ   |    আন্তর্জাতিক সংবাদ : পদত্যাগ করছেন অস্ট্রেলিয়ার উপপ্রধানমন্ত্রী * আর্জেন্টিনার রুশ দূতাবাস থেকে ৪০০ কিলো কোকেন উদ্ধার * মধ্যপ্রাচ্য শান্তি প্রস্তাব প্রায় প্রস্তুত : জাতিসংঘে মার্কিন দূত   |   

প্রধানমন্ত্রীর শক্ত অবস্থানের কারণেই বাংলাদেশে জঙ্গি উত্থান বন্ধ করা সম্ভব হয়েছে : নাসিম

ঢাকা, ৯ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রীর শক্ত অবস্থানের কারণেই বাংলাদেশে জঙ্গি উত্থান বন্ধ করা সম্ভব হয়েছে, দেশ এগিয়ে যাচ্ছে।
আমরা কোন প্রতিহিংসার রাজনীতি করি না এ কথা উল্লেখ করে তিনি বলেন, একটি রায়কে কেন্দ্র করে অনেক বাজে কথা বলা হচ্ছে। তা বলবেন না। মানুষকে ধোঁকা দিবেন না। বোকা বানাবেন না। কেউ সংক্ষুব্ধ বা অসন্তুষ্ট হলে আইনের আশ্রয় নিতে পারেন। আদালত আইন অনুযায়ী কাজ করেছে।
মোহাম্মদ নাসিম আজ শুক্রবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি আয়োজিত অষ্টম চাঁপাই উৎসব-২০১৮ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।
সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. নুরুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী ব্রি. জেনারেল (অব.) মো. এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহা. উজির আলী, সংগঠনের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির চেয়ারম্যান আলহাজ্ব কাইয়ুম রেজা চৌধুরী, ডাইসিন কেম লিমিটেডের চেয়ারম্যান মো. মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃতী সন্তান এবং সরকারি-বেসরকারি বিভিন্ন শ্রেণি-পেশায় অবদান রাখার জন্য সম্মাননা দেয়া হয়। এছাড়াও এ অনুষ্ঠানে সমিতির সদস্যদের নাম, ঠিকানা, ছবি সম্বলিত একটি ডাইরেক্টরির মোড়ক উম্মোচন করা হয়।

সম্পর্কিত সংবাদ