ঢাকা, বৃহস্পতিবার, মে ২৪, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : প্রতিটি বাড়ি উৎপাদনের কেন্দ্রবিন্দু করা হবে : এলজিআরডি মন্ত্রী * শেখ হাসিনার হাত ধরে দেশ আবারো গণতন্ত্র ও বিস্ময়কর উন্নয়নের পথে হাঁটছে : তথ্যমন্ত্রী   |    আন্তর্জাতিক সংবাদ : ইয়েমেনী দ্বীপে ঘূর্ণিঝড় মেকেনুর আঘাত, ৭ জন নিখোঁজ * ভেনিজুয়েলার ২ কূটনীতিককে বহিষ্কারের নির্দেশ যুক্তরাষ্ট্রের * মালয়েশিয়ায় দ্বিতীয়বারের মতো জিজ্ঞাসাবাদের জন্য দুর্নীতি দমন সংস্থায় নাজিব   |    জাতীয় সংবাদ : মাদকের বিরুদ্ধে সামাজিক অবস্থান সুদৃঢ় করতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রীর * ঢাকায় বিধবা ভাতা প্রদান করা হবে : সমাজকল্যাণমন্ত্রী * ঈদ উপলক্ষে রেলের সার্বিক প্রস্তুতি : অগ্রিম টিকেট বিক্রি ১ জুন শুরু * বার কাউন্সিল নির্বাচনের আনুষ্ঠানিক ফল শনিবার    |   শিক্ষা : জয়পুরহাটে প্রাথমিক পর্যায়ে ৫ কোটি ৭১ লাখ টাকা উপবৃত্তি বিতরণ   |   খেলাধুলার সংবাদ : নেইমারের মাদ্রিদে আসার বিষয়টি নাকচ করে দিয়েছেন রোনাল্ডো *রোমেরোর ইনজুরি নিয়ে হতাশ মাশচেরানো   |   শিক্ষা : রোমেরোর ইনজুরি নিয়ে হতাশ মাশচেরানো *নেইমারের মাদ্রিদে আসার বিষয়টি নাকচ করে দিয়েছেন রোনাল্ডো   |    বিভাগীয় সংবাদ : মেহেরপুরে এবার ১০ কোটি টাকার লিচু কেনা-বেচা হবে *সুনামগঞ্জে জুলাই মাসেই টেক্সটাইল ডিপ্লোমা ইনস্টিটিউটের নির্মাণ কাজ শুরু * নাটোরে আম সংগ্রহ কার্যক্রম শুরু আগামীকাল *কাজ করে যাচ্ছে কেরানীগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস   |   

প্রধানমন্ত্রীর শক্ত অবস্থানের কারণেই বাংলাদেশে জঙ্গি উত্থান বন্ধ করা সম্ভব হয়েছে : নাসিম

ঢাকা, ৯ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রীর শক্ত অবস্থানের কারণেই বাংলাদেশে জঙ্গি উত্থান বন্ধ করা সম্ভব হয়েছে, দেশ এগিয়ে যাচ্ছে।
আমরা কোন প্রতিহিংসার রাজনীতি করি না এ কথা উল্লেখ করে তিনি বলেন, একটি রায়কে কেন্দ্র করে অনেক বাজে কথা বলা হচ্ছে। তা বলবেন না। মানুষকে ধোঁকা দিবেন না। বোকা বানাবেন না। কেউ সংক্ষুব্ধ বা অসন্তুষ্ট হলে আইনের আশ্রয় নিতে পারেন। আদালত আইন অনুযায়ী কাজ করেছে।
মোহাম্মদ নাসিম আজ শুক্রবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি আয়োজিত অষ্টম চাঁপাই উৎসব-২০১৮ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।
সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. নুরুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী ব্রি. জেনারেল (অব.) মো. এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহা. উজির আলী, সংগঠনের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির চেয়ারম্যান আলহাজ্ব কাইয়ুম রেজা চৌধুরী, ডাইসিন কেম লিমিটেডের চেয়ারম্যান মো. মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃতী সন্তান এবং সরকারি-বেসরকারি বিভিন্ন শ্রেণি-পেশায় অবদান রাখার জন্য সম্মাননা দেয়া হয়। এছাড়াও এ অনুষ্ঠানে সমিতির সদস্যদের নাম, ঠিকানা, ছবি সম্বলিত একটি ডাইরেক্টরির মোড়ক উম্মোচন করা হয়।

সম্পর্কিত সংবাদ