ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮

সংবাদ শিরোনাম 

বিভাগীয় সংবাদ : নড়াইলে লাখো মোমবাতি প্রজ্জ্বলন করে ব্যতিক্রমী আয়োজনে ভাষা শহীদদের স্মরণ   |   

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধে প্রধান বিচারপতির শ্রদ্ধা

গোপালগঞ্জ, ৯ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : নব-নিযুক্ত প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন আজ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন।
তিনি বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। পরে তিনি সমাধি সৌধ কমপ্লেক্স ঘুরে দেখেন।
জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইতে প্রধান বিচারপতি লেখেন বঙ্গবন্ধু অনন্য অসাধারণ ও বিশ্ববরেণ্য নেতা, তিনি বিশ্বের স্বাধীনতাকামী মানুষের পথিকৃৎ।
তিনি আরো লেখেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে পরাধীনতার শৃঙ্খলমুক্ত করে বিশ্বের মানচিত্রে প্রতিষ্ঠা করেছেন স্বাধীন বাংলাদেশ। আমি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করছি।
এ সময় সুপ্রীম কোর্টের ভারপ্রাপ্ত রেজিস্টার জেনারেল মো: জাকির হোসেন, হাইকোর্ট বিভাগের রেজিস্টার মো: গোলাম রব্বানী, আপীল বিভাগের অতিরিক্ত রেজিস্টার শেখ নাজমুল আলম, গোপালঞ্জের জেলা ও দায়রা জজ মো: দলিল উদ্দিন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিলুফার শিরিন, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ