ঢাকা, শুক্রুবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৮

সংবাদ শিরোনাম 

রাষ্ট্রপতি : রোহিঙ্গাদের ফেরাতে সিঙ্গাপুরের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি   |    জাতীয় সংবাদ : বিএনপি বিপর্যয়ের মুখে অপ্রাসঙ্গিক কথাবার্তা বলছে : হানিফ * সরকারের ভিত কারো কথায় নড়ে না : ইনু * ময়মনসিংহে বাস খাদে পড়ে ৪ জনের প্রাণহানি, আহত ২০   |   আবহাওয়া : সারাদেশে আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে   |   খেলাধুলার সংবাদ : আইসিসির অনুমোদন পেল কানাডার টি-২০ লীগ * কেনিয়া ক্রিকেট দলের অধিনায়ক, কোচ ও বোর্ড সভাপতির পদত্যাগ   |    আন্তর্জাতিক সংবাদ : পদত্যাগ করছেন অস্ট্রেলিয়ার উপপ্রধানমন্ত্রী * আর্জেন্টিনার রুশ দূতাবাস থেকে ৪০০ কিলো কোকেন উদ্ধার * মধ্যপ্রাচ্য শান্তি প্রস্তাব প্রায় প্রস্তুত : জাতিসংঘে মার্কিন দূত   |   

রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন খালেদা জিয়া

ঢাকা, ৮ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায়ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া উচ্চ আদালতে আপিল করবেন।
বিএনপি চেয়ারপার্সনের আইনজীবী ও দলের ভাইস চেয়ারম্যান এডভোকেট খন্দকার মাহবুব হোসেন বৃহস্পতিবার দুপুরে রায় ঘোষণার পর আদালত থেকে বেরিয়ে সাংবাদিকদের একথা বলেন।
খন্দকার মাহবুব হোসেন বলেন, আমরা উচ্চ আদালতে যাব। আশা করি, সেখানে ন্যায়বিচার পাবো।
উল্লেখ্য, বিদেশ থেকে জিয়া অরফানেজ ট্রাস্টের নামে আসা দুই কোটি ১০ লাখ টাকা আত্মসাতের দায়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদন্ড দিয়েছেন ঢাকার পঞ্চম বিশেষ জজ আখতারুজ্জামান।
এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে বেগম খালেদা জিয়া আপিলের নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন তার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।
তিনি জানান, রায় ঘোষণার পর বেগম খালেদা জিয়া তার আইনজীবীদের সঙ্গে কথা বলে ঘোষিত এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিলের নির্দেশ দিয়েছেন।
মাহবুব উদ্দিন খোকন বলেন, আমরা রায়ের সার্টিফায়েড কপি পেতে আবেদন করেছি। আজ সার্টিফায়েড কপি পেলে আগামী রোববার আপিল করবো। আর সার্টিফায়েড কপি রোববার পেলে সোমবার আপিল করা হবে।