ঢাকা, রবিবার, মে ২০, ২০১৮

সংবাদ শিরোনাম 

রাষ্ট্রপতি : ওলামা, মুক্তিযোদ্ধা ও এতিমদের সঙ্গে রাষ্ট্রপতির ইফতার   |   প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা `মুক্তিযোদ্ধা' চিত্রকর্ম এঁকেছেন প্রধানমন্ত্রীর সঙ্গে খুলনার মেয়রের সাক্ষাত   |    জাতীয় সংবাদ : বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী   |    জাতীয় সংবাদ : শ্রমবাজারের চাহিদা বিবেচনায় সরকার কারিগরি শিক্ষা প্রসারে বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী * বিশ্ব স্বাস্থ্য সংস্থার ৭১ তম সম্মেলন শুরু হচ্ছে আগামীকাল * বাংলাদেশ ও রাশিয়ার মধ্যে আস্থার সম্পর্ক আরো দৃঢ় হয়েছে : টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী   |    আন্তর্জাতিক সংবাদ : ফ্রান্সে বৈদ্যুতিক সরঞ্জামাদিসহ ১ চেচেন গ্রেফতার * চীনে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু * বসনিয়ায় বসবাসরত তুর্কীদের সমাবেশে যোগ দেবেন এরদোগান   |   

রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন খালেদা জিয়া

ঢাকা, ৮ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায়ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া উচ্চ আদালতে আপিল করবেন।
বিএনপি চেয়ারপার্সনের আইনজীবী ও দলের ভাইস চেয়ারম্যান এডভোকেট খন্দকার মাহবুব হোসেন বৃহস্পতিবার দুপুরে রায় ঘোষণার পর আদালত থেকে বেরিয়ে সাংবাদিকদের একথা বলেন।
খন্দকার মাহবুব হোসেন বলেন, আমরা উচ্চ আদালতে যাব। আশা করি, সেখানে ন্যায়বিচার পাবো।
উল্লেখ্য, বিদেশ থেকে জিয়া অরফানেজ ট্রাস্টের নামে আসা দুই কোটি ১০ লাখ টাকা আত্মসাতের দায়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদন্ড দিয়েছেন ঢাকার পঞ্চম বিশেষ জজ আখতারুজ্জামান।
এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে বেগম খালেদা জিয়া আপিলের নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন তার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।
তিনি জানান, রায় ঘোষণার পর বেগম খালেদা জিয়া তার আইনজীবীদের সঙ্গে কথা বলে ঘোষিত এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিলের নির্দেশ দিয়েছেন।
মাহবুব উদ্দিন খোকন বলেন, আমরা রায়ের সার্টিফায়েড কপি পেতে আবেদন করেছি। আজ সার্টিফায়েড কপি পেলে আগামী রোববার আপিল করবো। আর সার্টিফায়েড কপি রোববার পেলে সোমবার আপিল করা হবে।