ঢাকা, বুধবার, মে ২৩, ২০১৮

সংবাদ শিরোনাম 

শিক্ষা : চুয়েটে পিএইচডি এমফিল ও মাস্টার্স কোর্সে ভর্তি শুরু   |    জাতীয় সংবাদ : এসডিজি অর্জনে দেশকে জঙ্গি, মাদক ও জলদস্যু-বনদস্যু মুক্ত করতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী * সাংবাদিক কামাল উদ্দিনের ইন্তেকাল *বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত   |   প্রধানমন্ত্রী : বিচারপতি এবং কূটনীতিকদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার * ছাত্র বৃত্তি সঠিকভাবে বিতরণের নির্দেশ প্রধানমন্ত্রীর * বিপন্ন রোহিঙ্গারা স্থানীয় জনগণের সহযোগিতা পাচ্ছে : প্রধানমন্ত্রী   |   খেলাধুলার সংবাদ : লিভারপুলের আক্রমণভাগকে সমীহ করলেও নিজেদেরই সেরা ভাবছেন রোনাল্ডো * ইংল্যান্ডের অধিনায়ক হিসেবে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখেন কেন * আর্জেন্টিনার বিশ্বকাপ অনুশীলনে যোগ দিয়েছেন মেসি   |    আন্তর্জাতিক সংবাদ : বিতর্কিত ভোটে নির্বাচিত মাদুরোকে এরদোগানের অভিনন্দন * ইরানের সরকার পরিবর্তেনের পক্ষে যুক্তরাষ্ট্র * স্কুলে বন্দুক হামলা প্রতিরোধে বিশেষজ্ঞ ও রাজনীতিবিদদের সঙ্গে টেক্সাস গভর্নরের বৈঠক   |    বিভাগীয় সংবাদ : সাতক্ষীরার মুক্তামণি আর নেই * কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে পৃথক বন্দুুকযুদ্ধে দুই মাদক বিক্রেতা নিহত * জয়পুরহাটে বোরো ধান কাটা-মাড়াই উৎসব চলছে   |   

দেশের বর্তমান পরিস্থিতির জন্য বিএনপিই দায়ী : নাসিম

ঢাকা, ৮ ফেব্রুয়ারি ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে সৃষ্ট বর্তমান পরিস্থিতির জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তার দলই দায়ী।
বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোজাফ্ফর আহমেদ চৌধুরী মিলনায়নতে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত চুয়াডাঙ্গা জেলার শিক্ষার্থীরা এই অনুষ্ঠানের আয়োজন করে।
বিএনপির শাসনামলে জনগণ ন্যায়বিচার পায়নি দাবী করে মোহাম্মদ নাসিম বলেন, আপনি যদি ন্যায়বিচারের কথা বলেন, সেটা তামাশা ছাড়া কিছুই নয়। আজকে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে এর জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দায়ী।
তিনি বলেন, সে সময়ে দেশে যে কোন একটি ঘটনা ঘটলে বিচারের নামে, তদন্তের নামে প্রহসন করা হত। সমস্ত আলামত মুছে ফেলে দেয়া হত, বিদেশিরা এসেও আলামত খুঁজে পেতনা।
বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে স্বাস্থামন্ত্রী বলেন, আপনি যখন ক্ষমতা ছিলেন কিবরিয়া ও মমতাজ হত্যার বিচার আপনি করেননি। আহসানউল্লাহ মাস্টারের বিচার করেন নি। সমস্ত হত্যাকান্ডের বিচারে আপনি বন্ধ করে দিয়েছেন।

সম্পর্কিত সংবাদ