ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮

সংবাদ শিরোনাম 

বিভাগীয় সংবাদ : নড়াইলে লাখো মোমবাতি প্রজ্জ্বলন করে ব্যতিক্রমী আয়োজনে ভাষা শহীদদের স্মরণ   |   

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করার আহবান ওবায়দুল কাদেরের

পাবনা, ৭ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস): আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের গণতন্ত্রকে বাঁচাতে এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করার আহবান জানিয়েছেন।
তিনি বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাচাঁতে হবে। গণতন্ত্রকে বাঁচাতে এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আওয়ামী লীগকে আগামী নির্বাচনে জয়ী করতে হবে।
ওবায়দুল কাদের আজ বুধবার দুপুরে পাবনা পুলিশ লাইন মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি এর পরিচালনায় সমাবেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সংসদ সদস্য শামসুল হক টুকু, মকবুল হোসেন , আজিজুল হক প্রমুখ বক্তব্য রাখেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি আদালতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। এই যুদ্ধ মানুষ মানবে না। আদালতের উপর সরকারের হাত নাই।
তিনি দলের নেতাকর্মীদের অস্বচ্ছল ও অসুস্থ কর্মীদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে বলেন, কর্মীরা হলো আওয়ামী লীগের প্রাণ। আওয়ামী লীগ নেতার কারখানা নয় কর্মীর কারখানা প্রয়োজন।

সম্পর্কিত সংবাদ