ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করা হবে ৮ জুলাই * সুযোগ পেলে নারী নিজের কর্মক্ষেত্র তৈরীর মাধ্যমে স্বাবলম্বী হতে পারে : ড. শিরীন শারমিন * চীনের বিনিয়োগকারীরা বাংলাদেশকে বিনিয়োগের আকর্ষণীয় স্থান হিসেবে দেখছেন   |    অর্থনীতি : অর্থনীতি সমিতির ১২ লাখ ১৬ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ   |    জাতীয় সংবাদ : মাদক নির্মূলে সরকারের সিদ্ধান্ত সঠিক : আমু * মাদক ব্যবসার সঙ্গে জড়িত কেউই ছাড় পাবে না : সেতুমন্ত্রী * মাদক বিরোধী অভিযানে তথ্য মন্ত্রণালয় কাজ করছে : তথ্য প্রতিমন্ত্রী * স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সিদ্ধান্তের মধ্যদিয়ে শেষ হলো বিশ্ব স্বাস্থ্য সম্মেলন   |   প্রধানমন্ত্রী : কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে প্রধানমন্ত্রীর ডি. লিট ডিগ্রি গ্রহণ * নেতাজী সুভাষ বসু জাদুঘর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী   |   খেলাধুলার সংবাদ : আন্ডারডগ নাইজেরিয়ার চোখ নক আউট পর্বে * জাপানে উষ্ণ অভ্যর্থনা পেলেন ইনিয়েস্তা *ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন পাকিস্তানী ব্যাটসম্যান বাবর   |    বিভাগীয় সংবাদ : মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ * হবিগঞ্জে জনপ্রিয় হচ্ছে লাল জামরুল * নড়াইলে ৬ মাদক বিক্রেতাসহ ৩৪ জন আটক *জয়পুরহাটে কৃষি প্রণোদনার আওতায় আউস ধান রোপণ সম্পন্ন   |    আন্তর্জাতিক সংবাদ : উত্তর কোরিয়ার সঙ্গে বৈঠক এখনও হতে পারে : ট্রাম্প * ওমানের দক্ষিণাঞ্চলে ঘুর্ণিঝড় মেকুনুর আঘাতে হতাহত ৪   |   

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৫ জন নিহত

সুনামগঞ্জ, ৭ ফেব্রয়ারি, ২০১৮ (বাসস): সুনামগঞ্জ- সিলেট সড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজারের মাদ্রাসা এলাকার আস্তনা নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৫ জন নিহত হয়েছেন।
আজ দুপুর ১২টায় যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী একটি প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে ৫ জন নিহত হন বলে পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়।
নিহতরা হলেন কারের চালক মনির আহমদ (৩০), যাত্রী আবদুস শহীদ (৭০) ও তার স্ত্রী আশরাফুল নেছা (৫০) এবং তার মেয়ে শাহানা বেগম (২৬), তাদের এক আত্মীয় আরজুন নেছা (৫০)।
পুলিশ জানায় নিহত যাত্রীদের সকলের বাড়ি সিলেটের বিমান বন্দর থানার চাতল এলাকায়। দুর্ঘটনার পর সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।
দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি পুলিশের হেফাজতে রয়েছে।
সুনামগঞ্জের জেলা প্রশাসক সাবিরুল ইসলাম, পুলিশ সুপার বরককত উল্লা খান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম ,এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা হারুনুর রশীদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সম্পর্কিত সংবাদ