ঢাকা, শুক্রুবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : ইলিশ সংরক্ষণে সরকারের পাশাপাশি সংশ্লিষ্ট সকলে এগিয়ে আসুন : শেখ হাসিনা   |   শিক্ষা : জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষপর্ব পরীক্ষা আগামীকাল থেকে শুরু   |    বিভাগীয় সংবাদ : গাজীপুরে ১৪তম স্কাউট সমাবেশের উদ্বোধন * দেশে দারিদ্র্যের হার শতকরা ১২ ভাগে নেমে এসেছে : মন্ত্রিপরিষদ সচিব * মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত   |    জাতীয় সংবাদ : আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করুন : ডেপুটি স্পিকার *এডিবির প্রেসিডেন্ট আসছেন ২৭ ফেব্রুয়ারি * প্রশ্ন ফাঁস রোধে সকলের সহযোগিতা চাইলেন শিক্ষামন্ত্রী   |   রাষ্ট্রপতি : রোহিঙ্গাদের ফেরাতে সিঙ্গাপুরের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি * জাটকা সংরক্ষণ কার্যক্রম গ্রহণের ফলে দেশে ইলিশের উৎপাদন বেড়েছে : রাষ্ট্রপতি   |    জাতীয় সংবাদ : এ বছর আরও ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেওয়া হবে : নাসিম * বিএনপি বিপর্যয়ের মুখে অপ্রাসঙ্গিক কথাবার্তা বলছে : হানিফ * সরকারের ভিত কারো কথায় নড়ে না : ইনু * ময়মনসিংহে বাস খাদে পড়ে ৪ জনের প্রাণহানি, আহত ২০   |   আবহাওয়া : সারাদেশে আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে   |   খেলাধুলার সংবাদ : আইসিসির অনুমোদন পেল কানাডার টি-২০ লীগ * কেনিয়া ক্রিকেট দলের অধিনায়ক, কোচ ও বোর্ড সভাপতির পদত্যাগ   |    আন্তর্জাতিক সংবাদ : পদত্যাগ করছেন অস্ট্রেলিয়ার উপপ্রধানমন্ত্রী * আর্জেন্টিনার রুশ দূতাবাস থেকে ৪০০ কিলো কোকেন উদ্ধার * মধ্যপ্রাচ্য শান্তি প্রস্তাব প্রায় প্রস্তুত : জাতিসংঘে মার্কিন দূত   |   

রায় নিয়ে সরকারের করণীয় কিছু নেই : মোহাম্মদ নাসিম

নারায়ণগঞ্জ, ৬ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : রায় নিয়ে সরকারের করনীয় কিছু নেই উল্লেখ করে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, একটি রায় হতে পারে, যে কোন রায় হতে পারে। এটা আদালতের ব্যাপার।
তিনি বলেন, এখানে সরকারের করণীয় কিছু নাই। কেউ যদি দোষী হয় তার শাস্তি হবে। নির্দোষ হলে খালাস পাবে। এই রায়কে কেন্দ্র করে বিএনপি-জামাত জোট অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। এটি আইনশৃঙ্খলা বাহিনী দেখবে। জনগণ প্রতিরোধ করবে। আওয়ামী লীগের কিছু করার নাই।
নাসিম আজ মঙ্গলবার নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ ও হাসপাতালের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্যাতনের প্রশ্নই উঠে না। যারা হাইকোর্টের সামনে পুলিশের উপর হামলা চালিয়েছে। একটি রায়কে কেন্দ্র করে তারাই উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করছে। পুলিশের গাড়ি থেকে আসামী ছিনতাই করেছে।
এধরনের রাজনৈতিক দল সন্ত্রাসী দলে পরিণত হয়েছে মন্তব্য করে তিনি আরো বলেন, জননিরাপত্তার স্বার্থে আইন-শৃঙ্খলা বাহিনী যা করা দরকার তাই করছে। নির্বাচনের সাথে এর কোন সম্পর্ক নেই। নির্বাচন এখনও অনেক দূরে আছে। আগামী নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বে জোটবদ্ধভাবে করা হবে।
পরে মন্ত্রী আড়াইহাজার সৈয়দ মঞ্জুর স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া প্রমুখ।

সম্পর্কিত সংবাদ