ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করা হবে ৮ জুলাই * সুযোগ পেলে নারী নিজের কর্মক্ষেত্র তৈরীর মাধ্যমে স্বাবলম্বী হতে পারে : ড. শিরীন শারমিন * চীনের বিনিয়োগকারীরা বাংলাদেশকে বিনিয়োগের আকর্ষণীয় স্থান হিসেবে দেখছেন   |    অর্থনীতি : অর্থনীতি সমিতির ১২ লাখ ১৬ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ   |    জাতীয় সংবাদ : মাদক নির্মূলে সরকারের সিদ্ধান্ত সঠিক : আমু * মাদক ব্যবসার সঙ্গে জড়িত কেউই ছাড় পাবে না : সেতুমন্ত্রী * মাদক বিরোধী অভিযানে তথ্য মন্ত্রণালয় কাজ করছে : তথ্য প্রতিমন্ত্রী * স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সিদ্ধান্তের মধ্যদিয়ে শেষ হলো বিশ্ব স্বাস্থ্য সম্মেলন   |   প্রধানমন্ত্রী : কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে প্রধানমন্ত্রীর ডি. লিট ডিগ্রি গ্রহণ * নেতাজী সুভাষ বসু জাদুঘর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী   |   খেলাধুলার সংবাদ : আন্ডারডগ নাইজেরিয়ার চোখ নক আউট পর্বে * জাপানে উষ্ণ অভ্যর্থনা পেলেন ইনিয়েস্তা *ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন পাকিস্তানী ব্যাটসম্যান বাবর   |    বিভাগীয় সংবাদ : মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ * হবিগঞ্জে জনপ্রিয় হচ্ছে লাল জামরুল * নড়াইলে ৬ মাদক বিক্রেতাসহ ৩৪ জন আটক *জয়পুরহাটে কৃষি প্রণোদনার আওতায় আউস ধান রোপণ সম্পন্ন   |    আন্তর্জাতিক সংবাদ : উত্তর কোরিয়ার সঙ্গে বৈঠক এখনও হতে পারে : ট্রাম্প * ওমানের দক্ষিণাঞ্চলে ঘুর্ণিঝড় মেকুনুর আঘাতে হতাহত ৪   |   

বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে প্রতিহত করা হবে : পরিকল্পনামন্ত্রী

কুমিল্লা, ৬ ফেব্রুয়ারি ২০১৮ (বাসস) : পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, বেগম খালেদা জিয়ার মামলার রায় ঘোষণার দিন বিএনপি যদি কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে তাহলে তা প্রতিহত করা হবে।
আজ মঙ্গলবার কুমিল্লা টাউন হলের মুক্তিযোদ্ধা কর্ণারে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক, সহ সভাপতি মো. তাজুল ইসলাম এমপি, জসিম উদ্দিন আহমেদ চৌধুরী ও মফিজুর রহমান বাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।
মুজিবুল হক বলেন, ২০১৪ সালে বিএনপির নাশকতা যেভাবে জনগন প্রতিহত করেছে ঠিক সেইভাবেই ৮ ফেব্রুয়ারি কিংবা নির্বাচনের আগে বিএনপির যেকোন নাশকতা জনগণ প্রতিহত করবে।
বর্ধিত সভায় সংগঠনের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা জসিমউদ্দিন আহমেদ চৌধুরীকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট উপজেলা পর্যায়ে কর্মী সমাবেশ অনুষ্ঠানের জন্য একটি কমিটি গঠন করা হয়।
আসন্ন নির্বাচনকে সামনে রেখে ভোটারদের বর্তমান সরকারের সফলতা এবং ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে পুনরায় আওয়ামী লীগকে ভোটদানের জন্য প্রচারাভিযান এবং উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে দলীয় কর্মী সমাবেশ করার জন্য নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়।

সম্পর্কিত সংবাদ