ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২২, ২০১৮

সংবাদ শিরোনাম 

বিভাগীয় সংবাদ : নড়াইলে লাখো মোমবাতি প্রজ্জ্বলন করে ব্যতিক্রমী আয়োজনে ভাষা শহীদদের স্মরণ   |   

বিজিবির অভিযানে ৮৫ কোটি ৮২ লাখ টাকা মূল্যের অবৈধ মালামাল জব্দ

ঢাকা, ৪ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জানুয়ারি মাসে দেশের সীমান্ত এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮৫ কোটি ৮২ লাখ ৬৯ হাজার টাকা মূল্যের বিভিন্ন অবৈধ মালামাল জব্দ করেছে।
জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে ১৩লাখ ৫৭হাজার ৬৩৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৮হাজার ১৩১ বোতল বিদেশী মদ, ৩৫০ লিটার বাংলা মদ, ২ হাজার ১৭ ক্যান বিয়ার, ২২ হাজার ৯০৮ বোতল ফেনসিডিল, ৯১৯ কেজি গাঁজা, ২ কেজি ৩১৮ গ্রাম হেরোইন, ১ লাখ ৩৯ হাজার ১৬২টি এ্যানেগ্রা ও সেনেগ্রা ট্যাবলেট, ৮হাজার ৬৩২ নেশাজাতীয় ইনজেকশন এবং ১৬ লাখ ৫৫হাজার ৫১০ টি অন্যান্য ট্যাবলেট, ২ কেজি ১১৭ গ্রাম স্বর্ণ, ৯হাজার ৯৫১ টি শাড়ি, ৩ হাজার১৬৩ টি থ্রিপিস ও শার্টপিস, ২হাজার ৫৬ মিটার থান কাপড়, ১হাজার ৭৫৯ টি তৈরী পোশাক ও ৫৭হাজার ৪ সিএফটি কাঠ, ২টি পিস্তল, ১০ রাইন্ড গুলি এবং ৪টি ম্যাগাজিন।
এছাড়াও বিজিবির অভিযানে মাদক পাচারসহ অন্যান্য চোরাচালানে জড়িত থাকার অভিযোগে ১০৭ জন এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রমের দায়ে ৭৬ জন বাংলাদেশী নাগরিককে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।
ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে সীমান্ত অতিক্রমের দায়ে ২৮ জন ভারতীয় নাগরিককে আটকপূর্বক ১০ জনকে থানায় সোপর্দ করা হয় এবং ১৮ জনকে বিএসএফ এর কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ