ঢাকা, রবিবার, মে ২০, ২০১৮

সংবাদ শিরোনাম 

রাষ্ট্রপতি : ওলামা, মুক্তিযোদ্ধা ও এতিমদের সঙ্গে রাষ্ট্রপতির ইফতার   |   প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা `মুক্তিযোদ্ধা' চিত্রকর্ম এঁকেছেন প্রধানমন্ত্রীর সঙ্গে খুলনার মেয়রের সাক্ষাত   |    জাতীয় সংবাদ : বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী   |    জাতীয় সংবাদ : শ্রমবাজারের চাহিদা বিবেচনায় সরকার কারিগরি শিক্ষা প্রসারে বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী * বিশ্ব স্বাস্থ্য সংস্থার ৭১ তম সম্মেলন শুরু হচ্ছে আগামীকাল * বাংলাদেশ ও রাশিয়ার মধ্যে আস্থার সম্পর্ক আরো দৃঢ় হয়েছে : টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী   |    আন্তর্জাতিক সংবাদ : ফ্রান্সে বৈদ্যুতিক সরঞ্জামাদিসহ ১ চেচেন গ্রেফতার * চীনে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু * বসনিয়ায় বসবাসরত তুর্কীদের সমাবেশে যোগ দেবেন এরদোগান   |   

শেখ হাসিনার একক উদ্যোগেই পদ্মা সেতুর সাফল্য দৃশ্যমান : ভূমিমন্ত্রী

পাবনা, ৩ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক উদ্যোগে পদ্মা সেতুর সাফল্য দৃশ্যমান।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী। পদ্মা সেতু নির্মাণের মধ্যদিয়েই তা প্রমাণ হয়েছে।
বিদেশী সহযোগিতা ছাড়াও বাঙালি জাতি এতো বিশাল ব্যয়বহুল সেতু নির্মাণ করতে পারে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথিবীকে দেখিয়ে দিয়েছেন ।
তিনি আজ পাবনা জেলার আটঘরিয়া উপজেলার সুজাপুর কদমতলী হাট সংলগ্ন রত্নাই (চিকনাই) নদীর ওপর সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
৩১৭ ফুট দৈর্ঘ্য ও ১৮ ফুট প্রস্থ এ সেতু নির্মাণে ৫ কোটি ৬ লাখ টাকা ব্যয় হবে।
আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার আকরাম আলীর সভাপতিত্বে এ সময় আটঘরিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন, উপজেলা প্রকৌশলী রবিউল ইসলাম, পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক বশির আহমেদ বকুল, সাধারণ সম্পাদক আ. গফুর মিয়া, একদন্ত ইউপি চেয়ারম্যান ইসমাইল সরদার প্রমুখ বক্তব্য রাখেন।

সম্পর্কিত সংবাদ