ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ২৫, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : যুদ্ধাপরাধী ও স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে দেশবাসীকে সতর্ক থাকার আহবান প্রধানমন্ত্রীর   |   বিনোদন ও শিল্পকলা : শেষ পর্যায়ে বিক্রির ধুম লেগেছে একুশের গ্রন্থমেলায়   |    জাতীয় সংবাদ : বাংলাদেশের শিল্পখাতে প্রভূত অগ্রগতি হয়েছে : শিল্পমন্ত্রী * দুর্যোগ পরিস্থিতিতে ফসল ফলানোর উপযোগী জাত উদ্ভাবন করতে হবে : কৃষিমন্ত্রী * সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনের মতো মাদককে প্রতিরোধ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী   |    অর্থনীতি : বাণিজ্য সহায়তার এডিবি ও ডিবিবিএলর মধ্যে ঋণচুক্তি স্বাক্ষর * চোরাচালানীকে হাতকড়া পরানোর অনুমতি চায় শুল্ক গোয়েন্দা   |   শিক্ষা : ইউজিসি প্রদত্ত প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ২৬৫ জন শিক্ষার্থী * জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষপর্ব পরীক্ষা আগামীকাল থেকে শুরু   |    জাতীয় সংবাদ : দেশের মানুষ দুর্নীতিবাজ-সন্ত্রাসীদের কারাগারেই দেখতে চায় : হানিফ * বিএনপি অপরাধীদের দলে ভিড়িয়ে সমাজে হালাল করার রাজনীতি করে : ইনু * শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় : তোফায়েল * তথ্য প্রযুক্তি খাতে নারীর অংশগ্রহণ বাড়াতে সরকারের বিশেষ প্রকল্প   |   আবহাওয়া : রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দুএক জায়গায় বৃষ্টি হতে পারে    |   খেলাধুলার সংবাদ : বাংলাদেশ যুব গেমসের মশাল প্রজ্বলন করবেন আসিফ *প্রিমিয়ার ক্রিকেটে তৃতীয় জয় পেল মোহামেডান *শাইনপুকুরকে তৃতীয় জয় এনে দিলেন অল রাউন্ডার শুভাগত   |    বিভাগীয় সংবাদ : কেরানীগঞ্জে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত   |    আন্তর্জাতিক সংবাদ : মোগাদিশুতে বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৮ *উ.কোরিয়ার বিরুদ্ধে এ যাবতকালের সবচেয়ে কঠিন অবরোধ আরোপের ঘোষণা ট্রাম্পের *মিয়ানমারের রাখাইন রাজ্যের রাজধানীতে ৩টি বোমা বিস্ফোরণ   |   

মানুষ পুড়িয়ে হত্যাকারীরা জনগণের মঙ্গল চায় না : শাজাহান খান

ঢাকা, ১২ জানুয়ারি ২০১৮ (বাসস) : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, যারা গণতন্ত্রের নামে মানুষ পুড়িয়ে হত্যা করে, তারা জনগণের মঙ্গল চায় না।
মন্ত্রী বলেন, কেউ অপরাধ করলে তার বিরুদ্ধে মামলা হতেই পারে। তিনি যেই হোন না কেন, তাকে আইনের আওতায় আসতে হবে। তেমনি খালেদা জিয়ার বিরুদ্ধেও মামলা হয়েছে। যথাসময়ে আদালতের রায় হবে, সেটা সকলকে মানতে হবে।
শুক্রবার সকালে মাদারীপুর সার্কিট হাউজে দুস্থ মানুষদের আর্থিক অনুদানের চেক বিতরণকালে তিনি এ কথা বলেন।
বিশে^র বিভিন্ন দেশের উদাহরণ দিয়ে শাজাহান খান বলেন, ইতিহাসে এমন অনেক ঘটনা আছে, যেখানে বিভিন্ন দেশের প্রধানমন্ত্রীসহ অনেকের সাজা হয়েছে। সেই দেশগুলোর কেউ তো বিচার নিয়ে বিক্ষোভ কিংবা জালাও-পোড়াও করেনি।
তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার বিচার কাজ চলাকালেই তার দলের নেতাকর্মীরা জালাও-পোড়াও শুরু করে। এটা কোন গণতন্ত্র হতে পারে না।
অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ফারুক আহম্মদের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুমন কুমার দেব, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান কালু খান প্রমুখ।

সম্পর্কিত সংবাদ