ঢাকা, রবিবার, জানুয়ারী ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

বিভাগীয় সংবাদ : মুকসুদপুরে একই যন্ত্রের সাহায্যে এক সাথে ধানের চারা রোপণ ও দানাদার ইউরিয়া সার প্রয়োগ * মাগুরায় উচ্চ ফলনশীল সরিষার চাষ বেড়েছে * ভোলায় স্বাধীনতা জাদুঘর উদ্বোধনের অপেক্ষায় রয়েছে   |   রাষ্ট্রপতি : বঙ্গভবন থেকে রাষ্ট্রপতির আখেরি মোনাজাতে অংশগ্রহণ    |    জাতীয় সংবাদ : আখেরি মোনাজাতের মধ্য দিয়ে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা সমাপ্ত * এ বছর ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন হজ করতে পারবেন   |    আন্তর্জাতিক সংবাদ : চিলিতে ৬ দশমিক ৩ মাত্রার ভূমিকম্প * কাবুলে হোটেলে হামলায় নিহত ৫ : আফগান গোয়েন্দা সংস্থা *যুক্তরাষ্ট্রের ফেডারেল সরকারের অর্থায়নে সোমবার ভোট *   |   খেলাধুলার সংবাদ : নেইমারকে নিয়ে জিদানের আশাবাদ * হ্যাজার্ডের দুই গোলে চেলসির জয় * আইপিএল নিলামে অংশ নিবেন ৫৭৮ জন খেলোয়াড়   |   

পদ্মাসেতু জোড়াতালির নয়, খালেদা জিয়ার রাজনীতিই জোড়াতালির খিচুড়িতন্ত্র : তথ্যমন্ত্রী

ঢাকা, ৩ জানুয়ারি, ২০১৮ (বাসস) : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, পদ্মাসেতু জোড়াতালির নয়, খালেদা জিয়ার রাজনীতিই জোড়াতালির খিচুড়িতন্ত্র।
তিনি আজ বুধবার সন্ধ্যায় ঢাকায় শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা মিলনায়তনে কেটিভি বাংলা অনলাইন টেলিভিশনের লোগো উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
সম্প্রতি পদ্মাসেতুকে জোড়াতালির বলে বিএনপিনেত্রীর মন্তব্যের জবাবে তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা আর শেখ হাসিনার স্বপ্নমাখা পদ্মাসেতুর ওপর ভরসা রাখা যায়, কিন্তু তার (খালেদা জিয়া) ওপর ভরসা রাখা যায় না। কারণ, বেগম জিয়া গণতন্ত্রের মুখোশ পরে নির্বাচন বানচাল করতে চান, আগুনযুদ্ধ করেন, জঙ্গি-রাজাকার-জামায়াত পোষেন।
খালেদা জিয়াই বলেছিলেন, শান্তি চুক্তি হলে ফেনী পর্যন্ত ভারত হয়ে যাবে। আর তারপর সেই ফেনী থেকে নির্বাচন করে সংসদে এসেছিলেন, ফেনী ভারত হয়নি উল্লেখ করে তথ্যমন্ত্রী এসময় বলেন, শিগগিরই খালেদা তার কথা ভঙ্গ করে পদ্মাসেতু দিয়ে গাড়ি চালিয়ে এপার ওপার যাবেন, আর যদি তার কথা রাখেন, তবে কোনোদিনও পদ্মাসেতুতে উঠবেন না, নিচ দিয়েই যাবেন।
ইনু বলেন, 'বেগম জিয়াই গণতন্ত্র, সামরিকতন্ত্র আর ধর্মতন্ত্রের একটু করে নিয়ে জোড়াতালির খিচুড়িতন্ত্রের ধারক-বাহক। সেকারণেই গণতন্ত্রের রাজনীতিতে তিনি পরিত্যাজ্য'।
তথ্যমন্ত্রী কেটিভি অনলাইনকে অভিনন্দন জানিয়ে বলেন, শিগগিরই অনলাইন ও আইপি টিভি পরিচালনার বিস্তারিত নীতি-পদ্ধতি প্রকাশ করবে সরকার।
অনলাইন টেলিভিশনটির চেয়ারম্যান মোঃ মামুনুর হাসান টিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সাবেক এমপি মকবুল হোসেন সন্টু, কেটিভি অনলাইনের প্রধান উপদেষ্টা সৈয়দ শাহ মুহাম্মদ জুনায়েদ ও উপদেষ্টা মূর্তুজা আলী চৌধুরী সভায় বক্তব্য রাখেন।

সম্পর্কিত সংবাদ