ঢাকা, রবিবার, জানুয়ারী ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

বিভাগীয় সংবাদ : মুকসুদপুরে একই যন্ত্রের সাহায্যে এক সাথে ধানের চারা রোপণ ও দানাদার ইউরিয়া সার প্রয়োগ * মাগুরায় উচ্চ ফলনশীল সরিষার চাষ বেড়েছে * ভোলায় স্বাধীনতা জাদুঘর উদ্বোধনের অপেক্ষায় রয়েছে   |   রাষ্ট্রপতি : বঙ্গভবন থেকে রাষ্ট্রপতির আখেরি মোনাজাতে অংশগ্রহণ    |    জাতীয় সংবাদ : আখেরি মোনাজাতের মধ্য দিয়ে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা সমাপ্ত   |    আন্তর্জাতিক সংবাদ : চিলিতে ৬ দশমিক ৩ মাত্রার ভূমিকম্প * কাবুলে হোটেলে হামলায় নিহত ৫ : আফগান গোয়েন্দা সংস্থা *যুক্তরাষ্ট্রের ফেডারেল সরকারের অর্থায়নে সোমবার ভোট *   |   খেলাধুলার সংবাদ : নেইমারকে নিয়ে জিদানের আশাবাদ * হ্যাজার্ডের দুই গোলে চেলসির জয় * আইপিএল নিলামে অংশ নিবেন ৫৭৮ জন খেলোয়াড়   |   

২০১৮ সাল হবে নির্বাচনের বছর : নাসিম

সিরাজগঞ্জ, ১ জানুয়ারি ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৮ সাল হবে আওয়ামী লীগের জন্য নির্বাচনের বছর।
আজ সোমবার কাজীপুর থানা আওয়ামী লীগ নেতাদের সাথে নিজ বাসভবনের সামনে আয়োজিত বর্ধিত সাভায় তিনি এ কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, আগামী নির্বাচনে নৌকার বিজয় ছাড়া অন্য কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গী দমন, পদ্মাসেতু নির্মাণসহ বিগত ৯ বছরে দেশের অভাবনীয় উন্নয়ন হযেছে। এখন দল গোছানোর সময়, নির্বাচনের জন্য প্রস্তুতি নেবার পালা। নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।
কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক খলিলুর রহমান।
আগামী নির্বাচন নিয়ে সরকারের অবস্থান স্পষ্ট করে তিনি বলন, বিশ্বের বিভিন্ন গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সংবিধান মেনে নির্বাচন অনুষ্ঠিত হবে। সরকারের সংবিধানের বাইরে যাবার কোন সুযোগ নেই।
মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি মুখে যাই বলুক, বেগম খালেদা জিয়াকে নির্বাচনে আসতেই হবে। তা না হলে তাদের দলের অস্তিত্ব থাকবে না।

সম্পর্কিত সংবাদ