ঢাকা, বুধবার, জানুয়ারী ১৭, ২০১৮

সংবাদ শিরোনাম 

আন্তর্জাতিক সংবাদ : পেরুর সাবেক প্রেসিডেন্টের হাসপাতাল ত্যাগ   |   

সিরাজগঞ্জে বাস চাপায় বাবা-ছেলেসহ অটোরিকশার পাঁচ যাত্রী নিহত

সিরাজগঞ্জ, ৩১ ডিসেম্বর, ২০১৭ (বাসস) : জেলার শাহজাদপুরে আজ যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশার চালক ও বাবা-ছেলেসহ পাচঁ যাত্রী মারা গেছে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছে।
নিহতরা হলেন, পাবনা জেলার সাথিয়া উপজেলার পাচুঁরিয়া গ্রামের মজিবর সরকারের ছেলে সিরাজুল ইসলাম (৪৫), তার ছেলে আরিফ (২০)।একই উপজেলার ভিটাপাড়া গ্রামের আক্কেল আলীর ছেলে অটোরিকশাচালক শামীম (৫০), পাবনার ফরিপুর উপজেলার তেতুলিয়া গ্রামের আব্দুর রশিদ মোল্লার ছেলে আব্দুর রাজ্জাক (৪৭) ও শাহাজাদপুর উপজেলা ফুলজানতারা গ্রামের কুরজুস মোল্লার ছেলে তৌহিদুল ইসলাম (৩৫)।
পুলিশ জানায়,রোববার দুপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে উপজেলার বাঘাবাড়ি ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া জানান, বাঘাবাড়ি ব্রীজের পাশে একটি সিএনজি চালিত অটোরিকশা দাঁড়িয়ে যাত্রী তুলছিল। এসময় পাবনা থেকে ঢাকাগামী ইশা পরিবহনর একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাজ্জাক ও সিরাজুল মারা যান। আহত হন আরও ৩ জন। খবর পেয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় পোতাজিয়া হাসাপাতালে নেয়ার পথে আরিফ ও তৌহিদুল মারা যায়। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে অটোরিক্সাচালক শামীম মারা যায়।

সম্পর্কিত সংবাদ