ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ১৮, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : মরতুজা আহমদ নতুন প্রধান তথ্য কমিশনার * মুন সিনেমা হলের মালিককে ৯৯ কোটি টাকা দেয়ার নির্দেশ   |   বিনোদন ও শিল্পকলা : ঝিনাইদহে ১৫ দিনব্যাপী যাত্রা উৎসব শুরু   |    বিভাগীয় সংবাদ : বরগুনায় দুদকর আয়োজনে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ *জয়পুরহাটে প্রবীণদের কম্বল, বয়স্ক ভাতা, উপকরণ প্রদান *হবিগঞ্জে ১১ জন আসামি গ্রেফতার * ভোলায় ৫টি বদ্ধভূমির সংস্কার ও উন্নয়ন করা হচ্ছে   |   খেলাধুলার সংবাদ : পিএসজির আট গোলের বিশাল জয়ে নেইমারের চার গোল *কোপা ডেল রে : মেসির পেনাল্টি মিসে বার্সেলোনার হার   |   আবহাওয়া : দেশের কিছু স্থানে শৈত্যপ্রবাহ কেটে যেতে পারে   |    জাতীয় সংবাদ : বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরু * নির্বাচন বন্ধের জন্য বিএনপিকে অভিযুক্ত করা উচিত * জ্ঞান ও প্রযুক্তি রপ্তানিতেও সক্ষমতা অর্জন করতে হবে : শিক্ষামন্ত্রী * শিশু আলপনা হত্যা মামলায় ২ আসামির ফাঁসির রায় বহাল   |   প্রধানমন্ত্রী : রংপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ * প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান * ওপেক বাংলাদেশের সঙ্গে সম্পর্ক সম্প্রসারণে আগ্রহী   |    আন্তর্জাতিক সংবাদ : কাজাখস্তানে বাস দুর্ঘটনায় ৫২ জন নিহত * নির্ধারিত সময়ে কম্বোডিয়ার নির্বাচন অনুষ্ঠিত হবে : কম্বোডিয়ার প্রধানমন্ত্রী * কান্দাহারে অনলাইনে শিক্ষা নিচ্ছে আফগান তরুণীরা   |   

উন্নয়নের ধারা বজায় রাখতে আওয়ামী লীগকে পুনরায় ভোট দিন : মায়া চৌধুরী

মতলব (চাঁদপুর), ৩১ ডিসেম্বর, ২০১৭ (বাসস) : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম চলমান উন্নয়নের ধারা বজায় রাখতে আওয়ামী লীগকে পুনরায় ভোট দেয়ার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন।
তিনি শনিবার চাঁদপুরের মতলব (উত্তর) উপজেলার ছেংগারচর পৌরসভা মাঠে সরকারের উন্নয়ন প্রচারণার অংশ হিসেবে এক জনসভায় বক্তৃতাকালে এ আহবান জানান।
মায়া বলেন,মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী পদক্ষেপের কারণে মতলবের মতো উপজেলায় ইকোনোমিক জোন ও আইটি পার্ক প্রতিষ্ঠা সম্ভব হয়েছে। গ্রামীণ অর্থনীতিকে চাঙ্গা করা ও দক্ষ জনবল তৈরিতে এগুলো অসামান্য অবদান রাখবে বলে তিনি উল্লেখ করেন।
ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলা সেক্রেটারি এম এ কুদ্দুস, মতলব দক্ষিণ উপজেলা সেক্রেটারি এম এইচ কবির, মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, পৌরসভা মেয়র রফিকুল আলম জজ, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগন বক্তব্য রাখেন।
সভায় ছেংগারচর পৌরসভাসহ আটটি ইউনিয়নের মানুষ জনসভায় অংশগ্রহণ করেন।
মন্ত্রী সরকারের উন্নয়ন কর্মকা- তুলে ধরে বলেন, এ সরকারের শাসনামলে মতলবের প্রত্যেক রাস্তা পাকা ও প্রত্যেক বাড়িতে বিদ্যুৎ পেঁৗঁছেছে। গ্রাম পর্যায়ে যোগাযোগ বাধা দূর করতে অসংখ্য ব্রিজ/কালভার্ট করা হয়েছে।