ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ১৯, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : উৎসব কেন্দ্রিক পর্যটন গড়ে তোলা এখন সময়ের দাবি : বিমান ও পর্যটনমন্ত্রী * এক মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু : মোজাম্মেল হক * ২০২০ সালের মধ্যে দেশের বনাঞ্চল ২০ শতাংশে উন্নীত করা হবে   |    আন্তর্জাতিক সংবাদ : আর্মেনিয়ায় সরকার বিরোধী বিক্ষোভকারী আটক   |    আন্তর্জাতিক সংবাদ : রাসায়নিক অস্ত্র বিশেষজ্ঞদের নিরাপত্তা বিষয়ে সিরিয়া ও রাশিয়ার সাথে জাতিসংঘের আলোচনা * ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে ২ জনের মৃত্যু, আহত ২১ *উ.কোরিয়ায় আটক জাপানী নাগরিকদের দেশে ফিরিয়ে আনতে সহযোগিতার অঙ্গীকার ট্রাম্পের   |   খেলাধুলার সংবাদ : আইপিএল : রানার অলরাউন্ড নৈপুণ্যে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো কলকাতা    |    বিভাগীয় সংবাদ : বানিয়াচংয়ে বাস খাদে, আহত ১০ * জয়পুরহাটে শিশু খাদ্য আইন ও বিধিমালা বিষয়ক অবহিতকরণ সভা *ভোলায় ভুট্টার বাম্পার ফলনের সম্ভাবনা * নকলায় কৃষি ইকোপার্ক গড়ে উঠেছে   |   

২ জানুয়ারি সুপ্রিমকোর্ট দিবস : অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি

ঢাকা, ৩০ ডিসেম্বর, ২০১৭ (বাসস) : আগামী ২ জানুয়ারি সুপ্রিমকোর্ট দিবস পালন করা হবে।
সুপ্রিমকোর্ট প্রশাসনের পক্ষ থেকে প্রতি বছর ১৮ ডিসেম্বর দিবসটি পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হলেও আদালতের অবকাশকালীন ছুটি থাকায় এবার ২ জানুয়ারি দিবসটি উদযাপন করা হবে। গত ২৫ অক্টোবর সুপ্রিমকোর্টের ফুল কোর্ট সভায় এ দিবস পালন করার সিদ্ধান্ত নেয়া হয়।
সুপ্রিমকোর্ট দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে সুপ্রিমকোর্ট প্রশাসন। সুপ্রিমকোর্টের জাজেস স্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিতব্য আলোচনা সভায় রাষ্ট্রপতি, ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি, সুপ্রিমকোর্টের উভয়পক্ষের বিচারপতিগণ, সুপ্রিমকোর্টের আইনজীবীগণসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন বলে এক বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।
হাইকোর্টের ডেপুটি রেজিষ্ট্রার (প্রশাসন ও বিচার) মো. আক্তারুজ্জামান ভূঁইয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ২ জানুয়ারি সুপ্রিমকোর্টের সকল কর্মকর্তা কর্মচারীগনকে আবশ্যিকভাবে পরিচয়পত্র বহন করতে হবে।

সম্পর্কিত সংবাদ