ঢাকা, রবিবার, জানুয়ারী ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : আখেরি মোনাজাতের মধ্য দিয়ে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা সমাপ্ত   |    আন্তর্জাতিক সংবাদ : চিলিতে ৬ দশমিক ৩ মাত্রার ভূমিকম্প * কাবুলে হোটেলে হামলায় নিহত ৫ : আফগান গোয়েন্দা সংস্থা *যুক্তরাষ্ট্রের ফেডারেল সরকারের অর্থায়নে সোমবার ভোট *   |   খেলাধুলার সংবাদ : নেইমারকে নিয়ে জিদানের আশাবাদ * হ্যাজার্ডের দুই গোলে চেলসির জয় * আইপিএল নিলামে অংশ নিবেন ৫৭৮ জন খেলোয়াড়   |   

বাসসর সিনিয়র সাংবাদিক দিদারের গ্রামের বাড়ীতে দুর্ধর্ষ চুরি

ঢাকা, ২৯ ডিসেম্বর, ২০১৭(বাসস): বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর সিনিয়র রিপোর্টার মো. দিদারুল আলম দিদারের কুমিল্লার ময়নামতি গ্রামের বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
গতকাল বৃহস্পতিবার মধ্যরাতের কোন এক সময়ে তার গ্রামের বাড়ীর খামারের ৩টি বাছুরসহ দুধেল ৩টি গাভী ও অন্য আরো দুটিসহ মোট ৮টি গরু, ২টি মোটর সাইকেল ও ঘরের অন্যন্যা মূল্যবান জিনিস চোরেরা নিয়ে যায়।
সরেজমিন দেখা যায়, গোয়াল ঘরের তালা ভেঙ্গে সবকটি গরু নিয়ে যায়। তালাবদ্ধ অপর একটি ঘরের তালা ভেঙ্গে পালসার ব্র্যান্ডের মোটরসাইকেল, উত্তরা মোটর্সএর একটিসহ ২টি মোটর সাইকেল এবং ওই ঘরের মূল্যবান অন্যনা আসবাবপত্রও নিয়ে যায়।
স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনসার্জ ইন্সপেক্টর মনজুর কাদের ভূঁইয়া চুরির ঘটনা অবহিত হওয়ার পরপরই ঘটনাস্থলে সাব-ইন্সপেক্টর সফিকের নেতৃত্বে ফোর্স প্রেরণ করেন।
দিদার জানান, তার মা ব্রেইন ষ্ট্রোক করে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গ্রামের বাড়ীতে পর্যাপ্ত লোক না থাকায় এবং বাড়ীর কেয়ারটেকার রুবেল স্ত্রীসহ চুরির পূর্বে বাড়ী থেকে রহস্যজনক চলে যাওয়ায় চুরি ঘটনাটি ঘটে। এ বিষয়ে স্থানীয় থানায় মামলা হয়েছে।

সম্পর্কিত সংবাদ