ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ১৯, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : উৎসব কেন্দ্রিক পর্যটন গড়ে তোলা এখন সময়ের দাবি : বিমান ও পর্যটনমন্ত্রী * এক মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু : মোজাম্মেল হক * ২০২০ সালের মধ্যে দেশের বনাঞ্চল ২০ শতাংশে উন্নীত করা হবে   |    আন্তর্জাতিক সংবাদ : আর্মেনিয়ায় সরকার বিরোধী বিক্ষোভকারী আটক   |    আন্তর্জাতিক সংবাদ : রাসায়নিক অস্ত্র বিশেষজ্ঞদের নিরাপত্তা বিষয়ে সিরিয়া ও রাশিয়ার সাথে জাতিসংঘের আলোচনা * ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে ২ জনের মৃত্যু, আহত ২১ *উ.কোরিয়ায় আটক জাপানী নাগরিকদের দেশে ফিরিয়ে আনতে সহযোগিতার অঙ্গীকার ট্রাম্পের   |   খেলাধুলার সংবাদ : আইপিএল : রানার অলরাউন্ড নৈপুণ্যে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো কলকাতা    |    বিভাগীয় সংবাদ : বানিয়াচংয়ে বাস খাদে, আহত ১০ * জয়পুরহাটে শিশু খাদ্য আইন ও বিধিমালা বিষয়ক অবহিতকরণ সভা *ভোলায় ভুট্টার বাম্পার ফলনের সম্ভাবনা * নকলায় কৃষি ইকোপার্ক গড়ে উঠেছে   |   

বাসসর সিনিয়র সাংবাদিক দিদারের গ্রামের বাড়ীতে দুর্ধর্ষ চুরি

ঢাকা, ২৯ ডিসেম্বর, ২০১৭(বাসস): বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর সিনিয়র রিপোর্টার মো. দিদারুল আলম দিদারের কুমিল্লার ময়নামতি গ্রামের বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
গতকাল বৃহস্পতিবার মধ্যরাতের কোন এক সময়ে তার গ্রামের বাড়ীর খামারের ৩টি বাছুরসহ দুধেল ৩টি গাভী ও অন্য আরো দুটিসহ মোট ৮টি গরু, ২টি মোটর সাইকেল ও ঘরের অন্যন্যা মূল্যবান জিনিস চোরেরা নিয়ে যায়।
সরেজমিন দেখা যায়, গোয়াল ঘরের তালা ভেঙ্গে সবকটি গরু নিয়ে যায়। তালাবদ্ধ অপর একটি ঘরের তালা ভেঙ্গে পালসার ব্র্যান্ডের মোটরসাইকেল, উত্তরা মোটর্সএর একটিসহ ২টি মোটর সাইকেল এবং ওই ঘরের মূল্যবান অন্যনা আসবাবপত্রও নিয়ে যায়।
স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনসার্জ ইন্সপেক্টর মনজুর কাদের ভূঁইয়া চুরির ঘটনা অবহিত হওয়ার পরপরই ঘটনাস্থলে সাব-ইন্সপেক্টর সফিকের নেতৃত্বে ফোর্স প্রেরণ করেন।
দিদার জানান, তার মা ব্রেইন ষ্ট্রোক করে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গ্রামের বাড়ীতে পর্যাপ্ত লোক না থাকায় এবং বাড়ীর কেয়ারটেকার রুবেল স্ত্রীসহ চুরির পূর্বে বাড়ী থেকে রহস্যজনক চলে যাওয়ায় চুরি ঘটনাটি ঘটে। এ বিষয়ে স্থানীয় থানায় মামলা হয়েছে।

সম্পর্কিত সংবাদ