ঢাকা, বুধবার, এপ্রিল ২৫, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : পবিত্র রমজান মাস উপলক্ষে ৬ মে থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু * ২০১৮ সালের হজযাত্রীদের প্রাক-নিবন্ধনের চূড়ান্ত ক্রম প্রকাশ * যুদ্ধাপরাধ মামলায় এনএসআইয়ের সাবেক ডিজি গ্রেফতার   |   প্রধানমন্ত্রী : চট্টগ্রামবন্দর দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে : প্রধানমন্ত্রী * বেলাল চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক * গ্লোবাল উইমেনস লিডারশিপ এওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী   |   রাষ্ট্রপতি : দ্বিতীয় মেয়াদে শপথ নিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ * ভূ-রাজনৈতিক বিবেচনায় চট্টগ্রাম বন্দরের গুরুত্ব আজ বিশ্বব্যাপী স্বীকৃতি : রাষ্ট্রপতি * কবি বেলাল চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক   |    জাতীয় সংবাদ : আগামী জাতীয় নির্বাচনে বহিঃবিশ্বের হস্তক্ষেপ আশা করে না আওয়ামী লীগ : ওবায়দুল কাদের * রানা প্লাজা দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের ২৬১.৮৮ কোটি টাকা দেয়া হয়েছে * ১৬০ কোটি টাকা ব্যয়ে এএসইউ প্ল্যান্টের উদ্বাধন    |   খেলাধুলার সংবাদ : চেলসিকে হারিয়ে ইউয়েফা ইয়ুথ লীগের শিরোপা জিতলো বার্সেলোনা * তিন বছরের জন্য রোমার জার্সির পৃষ্ঠপোষক হলো কাতার এয়ারওয়েজ * আরেকটি ট্রেবল জয়ের চ্যালেঞ্জের মুখোমুখি হেইঙ্কেস   |    জাতীয় সংবাদ : বাংলাদেশের সাবলিল উন্নয়নে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতার আহ্বান অর্থমন্ত্রীর * বিশিষ্ট কবি বেলাল চৌধুরী আর নেই * বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে বিমান ও পর্যটন মন্ত্রী আহ্বান   |   আবহাওয়া : সারাদেশের আবহাওয়া প্রধানত শুস্ক থাকতে পারে    |    আন্তর্জাতিক সংবাদ : মেক্সিকোতে নিখোঁজ ৩ ছাত্র বেঁচে নেই * চীনে অগ্নিকাণ্ডে অন্তত ১৮ জনের মৃত্যু *কাবুলে সন্ত্রাসী হামলার নিন্দা জাতিসংঘ নিরাপত্তা পরিষদের * টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০   |   

বাসসর সিনিয়র সাংবাদিক দিদারের গ্রামের বাড়ীতে দুর্ধর্ষ চুরি

ঢাকা, ২৯ ডিসেম্বর, ২০১৭(বাসস): বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর সিনিয়র রিপোর্টার মো. দিদারুল আলম দিদারের কুমিল্লার ময়নামতি গ্রামের বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
গতকাল বৃহস্পতিবার মধ্যরাতের কোন এক সময়ে তার গ্রামের বাড়ীর খামারের ৩টি বাছুরসহ দুধেল ৩টি গাভী ও অন্য আরো দুটিসহ মোট ৮টি গরু, ২টি মোটর সাইকেল ও ঘরের অন্যন্যা মূল্যবান জিনিস চোরেরা নিয়ে যায়।
সরেজমিন দেখা যায়, গোয়াল ঘরের তালা ভেঙ্গে সবকটি গরু নিয়ে যায়। তালাবদ্ধ অপর একটি ঘরের তালা ভেঙ্গে পালসার ব্র্যান্ডের মোটরসাইকেল, উত্তরা মোটর্সএর একটিসহ ২টি মোটর সাইকেল এবং ওই ঘরের মূল্যবান অন্যনা আসবাবপত্রও নিয়ে যায়।
স্থানীয় পুলিশ ফাঁড়ির ইনসার্জ ইন্সপেক্টর মনজুর কাদের ভূঁইয়া চুরির ঘটনা অবহিত হওয়ার পরপরই ঘটনাস্থলে সাব-ইন্সপেক্টর সফিকের নেতৃত্বে ফোর্স প্রেরণ করেন।
দিদার জানান, তার মা ব্রেইন ষ্ট্রোক করে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গ্রামের বাড়ীতে পর্যাপ্ত লোক না থাকায় এবং বাড়ীর কেয়ারটেকার রুবেল স্ত্রীসহ চুরির পূর্বে বাড়ী থেকে রহস্যজনক চলে যাওয়ায় চুরি ঘটনাটি ঘটে। এ বিষয়ে স্থানীয় থানায় মামলা হয়েছে।