ঢাকা, বুধবার, এপ্রিল ২৫, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : পবিত্র রমজান মাস উপলক্ষে ৬ মে থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু * ২০১৮ সালের হজযাত্রীদের প্রাক-নিবন্ধনের চূড়ান্ত ক্রম প্রকাশ * যুদ্ধাপরাধ মামলায় এনএসআইয়ের সাবেক ডিজি গ্রেফতার   |   প্রধানমন্ত্রী : চট্টগ্রামবন্দর দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে : প্রধানমন্ত্রী * বেলাল চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক * গ্লোবাল উইমেনস লিডারশিপ এওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী   |   রাষ্ট্রপতি : দ্বিতীয় মেয়াদে শপথ নিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ * ভূ-রাজনৈতিক বিবেচনায় চট্টগ্রাম বন্দরের গুরুত্ব আজ বিশ্বব্যাপী স্বীকৃতি : রাষ্ট্রপতি * কবি বেলাল চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক   |    জাতীয় সংবাদ : আগামী জাতীয় নির্বাচনে বহিঃবিশ্বের হস্তক্ষেপ আশা করে না আওয়ামী লীগ : ওবায়দুল কাদের * রানা প্লাজা দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের ২৬১.৮৮ কোটি টাকা দেয়া হয়েছে * ১৬০ কোটি টাকা ব্যয়ে এএসইউ প্ল্যান্টের উদ্বাধন    |   খেলাধুলার সংবাদ : চেলসিকে হারিয়ে ইউয়েফা ইয়ুথ লীগের শিরোপা জিতলো বার্সেলোনা * তিন বছরের জন্য রোমার জার্সির পৃষ্ঠপোষক হলো কাতার এয়ারওয়েজ * আরেকটি ট্রেবল জয়ের চ্যালেঞ্জের মুখোমুখি হেইঙ্কেস   |    জাতীয় সংবাদ : বাংলাদেশের সাবলিল উন্নয়নে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতার আহ্বান অর্থমন্ত্রীর * বিশিষ্ট কবি বেলাল চৌধুরী আর নেই * বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে বিমান ও পর্যটন মন্ত্রী আহ্বান   |   আবহাওয়া : সারাদেশের আবহাওয়া প্রধানত শুস্ক থাকতে পারে    |    আন্তর্জাতিক সংবাদ : মেক্সিকোতে নিখোঁজ ৩ ছাত্র বেঁচে নেই * চীনে অগ্নিকাণ্ডে অন্তত ১৮ জনের মৃত্যু *কাবুলে সন্ত্রাসী হামলার নিন্দা জাতিসংঘ নিরাপত্তা পরিষদের * টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০   |   

বিএনপি নির্বাচন সামনে রেখে সন্ত্রাস করলে ফল তাদের জন্য ভালো হবে না : হানিফ

ঢাকা, ৬ ডিসেম্বর, ২০১৭ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড করলে তাদের জন্য ভালো হবে না। তিনি বলেন, মঙ্গলবার বিএনপির নেতা-কর্মীরা গাড়ী ভাংচুর করে প্রমাণ করেছে যে তাদের গণতন্ত্রের প্রতি শ্রদ্ধা নেই। তারা সুযোগ পেলেই নাশকতা করে। সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। তার কোন ব্যত্যয় হবে না।
তিনি আজ বিকেলে রাজধানীর শিল্পকলা একাডেমী মিলনায়তনে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ইউনেস্কোর প্রামাণ্য দলিল হিসেবে স্বীকৃতি পাওয়ায় কালচারাল রিপোটার্স এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
এসোসিয়েশনের সভাপতি অভি রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর এডভোকেট মোস্তাফিজুর রহমান বাদল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা ও কালচারাল রিপোটার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দুলাল খান।
মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপি আগামী নির্বাচনে অংশ নেওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। কারণ তারা গত জাতীয় নির্বাচনে অংশ গ্রহণ না করে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।
দেশের জনগণের ওপর বিএনপির কোন আস্থা নেই বলেই তারা সন্ত্রাস ও নাশকতার পথ বেছে নেয়। কিন্তু আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে তাতে জনগণের উপর আস্থা রয়েছে। দেশের জনগণ আবারো আওয়ামী লীগকে নির্বাচিত করবে। হানিফ বলেন, দেশের জনগণ বিএনপি জামায়াতের যে কোন সন্ত্রাস মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করে দেশকে এগিয়ে নিয়ে যাবে।
মুজিবুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নের রেকর্ড করেছেন। বিশ্ব নেতৃবৃন্দ দেশের এ উন্নয়ন কর্মকান্ডকে সারা বিশ্বের জন্য অনুকরণীয় হিসেবে অভিহিত করেছেন। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে।

সম্পর্কিত সংবাদ