ঢাকা, শনিবার, এপ্রিল ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : সাইবার অপরাধের বিরুদ্ধে কমনওয়েলথের দৃঢ় অবস্থান   |    জাতীয় সংবাদ : প্রধানমন্ত্রী দেশে ফেরার পরই মহার্ঘ্য ভাতা সম্পর্কিত প্রজ্ঞাপন : ইনু * বিসিএসআইআর মডেল রাস্তা নির্মাণে জাপানের টুইস্টার টেকনোলজি ব্যবহার করবে * জাতিসংঘের ৫৪টি শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের ১ লাখ ৫৬ হাজার ৩২৮ জন শান্তিরক্ষীর অংশ গ্রহণ   |   খেলাধুলার সংবাদ : ইংল্যান্ডের নির্বাচক হিসেবে নিয়োগ পেলেন সাবেক ব্যাটসম্যান স্মিথ *ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়ার বিপক্ষে দিবা-রাত্রির টেস্ট খেলবে না ভারত * ওয়েঙ্গারের উত্তরসূরী হিসেবে পাঁচজনকে বিবেচনা করা হচ্ছে * ওয়াটসনের সেঞ্চুরিতে জয়ের ধারায় ফিরলো চেন্নাই   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে   |    বিভাগীয় সংবাদ : মেহেরপুরের মোমিনুলের আর্সেনিকমুক্ত প্লান্ট আবিস্কার *পিরোজপুর আধুনিক কারাগারের নির্মাণ কাজ এগিয়ে চলছে    |    আন্তর্জাতিক সংবাদ : উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় জাপান *সিনেট প্যানেলে প্রত্যাখ্যাত হতে পারেন পম্পেও * অশালীন ভিডিও : সৌদি আরবে বন্ধ করে দেয়া হলো নারী শরীরচর্চা কেন্দ্র *পারমাণবিক অস্ত্র নিরস্ত্রীকরণ প্রশ্নে ইতিবাচক পদক্ষেপ উ.কোরিয়ার   |   

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ আহত ২০

গোপালগঞ্জ, ২ ডিসেম্বর ২০১৭ (বাসস) : জেলার বেদগ্রাম এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৭ জন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে।
শুক্রবার রাতে ৮টার পরে ঢাকা-খুলনা মহাসড়কের জেলা শহরের বেদগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় প্রায় আধা ঘন্টা ওই সড়কে যান চলাচল বন্ধ ছিলো।
ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ আড়াইশ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতদের পরিচয় জানা গেছে, এরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি গ্রামের লুৎফর খানের ছেলে ইউনুস খান (৪৭), মুকসুদপুর উপজেলার কমলাপুর গ্রামের ফকির উদ্দিনের ছেলে বাবুল (৩০), বাগেরহাট জেলার মোড়লডাংগা গ্রামের শাহিন মোড়ল (৪৫), তার শিশু পুত্র মাহিন (৫), একই উপজেলার বদিউজ্জামান মুকুলের ছেলে মামুন (৩০) ও কালাদিয়া গ্রামের মৃত ইসলাম খানের ছেলে রিপন খান (৩০) এবং পিরোজপুরের ভান্ডারিয়া গ্রামের হাইনুর রফিকের ছেলে হালিম (৩৫)।
গোপালগঞ্জ সদর থানার ওসি সেলিম রেজা জানান, নিহতদের লাশ রাতেই তাদের পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।
ওসি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি কাঠ বোঝাই ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে ট্রাকের ভিতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলে ১ জন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে আনার পথে আরো ৫ জন মারা যায় এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ১ শিশুর মৃত্যু হয়।
আহতদের গোপালগঞ্জ আড়াইশ শয্যা জেনারল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হতাহতদের বাড়ি পিরোজপুর ও গোপালগঞ্জ এলাকার বিভিন্ন এলাকায়। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় জনগন হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
তিনি জানান, দুর্ঘটনা কবলিত বাসটি শহরের পুলিশ লাইন মোড়ে যাত্রী নামিয়ে দ্রুতগতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে ধাক্কা লাগায়।
ঘটনার পর পর জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার ঘটনাস্থল ও হাসপাতাল এলাকা পরিদর্শন করে হতাহতদের চিকিৎসার খোঁজ খবর নেন।
গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের টীম লিডার রমেন্দ্রনাথ মন্ডল বলেন, দুর্ঘটনা কবলিতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।
গোপালগঞ্জ সদর হাসপাতালে উপ-পরিচালক চৌধুরী ফরিদুল ইসলাম জানিয়েছেন, হাসপাতালে যারা আহত হয়ে এসেছেন তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

সম্পর্কিত সংবাদ