ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ১৮, ২০১৮

সংবাদ শিরোনাম 

বিনোদন ও শিল্পকলা : ঝিনাইদহে ১৫ দিনব্যাপী যাত্রা উৎসব শুরু   |    বিভাগীয় সংবাদ : বরগুনায় দুদকর আয়োজনে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ *জয়পুরহাটে প্রবীণদের কম্বল, বয়স্ক ভাতা, উপকরণ প্রদান *হবিগঞ্জে ১১ জন আসামি গ্রেফতার * ভোলায় ৫টি বদ্ধভূমির সংস্কার ও উন্নয়ন করা হচ্ছে   |   খেলাধুলার সংবাদ : পিএসজির আট গোলের বিশাল জয়ে নেইমারের চার গোল * রাশিয়া বিশ্বকাপের আগে আরো তিনটি প্রীতি ম্যাচের ঘোষণা দিল নাইজেরিয়া   |   আবহাওয়া : দেশের কিছু স্থানে শৈত্যপ্রবাহ কেটে যেতে পারে   |    জাতীয় সংবাদ : বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরু * নির্বাচন বন্ধের জন্য বিএনপিকে অভিযুক্ত করা উচিত   |   প্রধানমন্ত্রী : রংপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ * প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান   |    আন্তর্জাতিক সংবাদ : কাজাখস্তানে বাস দুর্ঘটনায় ৫২ জন নিহত * নির্ধারিত সময়ে কম্বোডিয়ার নির্বাচন অনুষ্ঠিত হবে : কম্বোডিয়ার প্রধানমন্ত্রী * কান্দাহারে অনলাইনে শিক্ষা নিচ্ছে আফগান তরুণীরা   |   

খালেদা জিয়ার মামলার সঙ্গে রাজনৈতিক কোন সম্পর্ক নেই : তথ্যমন্ত্রী

কুষ্টিয়া, ১ ডিসেম্বর, ২০১৭ (বাসস) : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া বা কোন ব্যাক্তিই আইনের উর্দ্ধে নয়। আইন কানুন ও আদালতের বিধান অনুযায়ী বেগম জিয়ার মামলা পরিচালিত হচ্ছে। এর সঙ্গে কোন রাজনৈতিক সম্পর্ক নেই। তিনি আরো বলেন, আইন প্রয়োগে বাধাদানকারীদের জন্য অন্য আইন আছে। সুতরাং বেগম খালেদা জিয়া বা তার দোসররা যদি বিচার কার্যকে বাধাগ্রস্থ করে তাহলে আইন প্রয়োগের বাধাদানকারী হিসেবে তার আলাদা মামলা হতে পারে।
আজ শুক্রবার সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা দিয়ে বিএনপিকে হয়রানী করছে মির্জা ফকরুলের এমন অভিযোগ ও রোববার সারাদেশে বিএনপির বিক্ষোভ কর্মসূচি নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ইনু জনগনকে উদ্দেশ্য করে বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের নেত্রী শেখ হাসিনার পক্ষে দাড়ান। রাজাকারের বন্ধু, জঙ্গির সঙ্গী বেগম খালেদা জিয়াকে বর্জন করে বাংলাদেশকে চক্রান্ত, ষড়যন্ত্র ও সাম্প্রদায়িকতার হাত থেকে রক্ষা করুন।
এ সময় জেলা জাসদের সভাপতি আলহাজ গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি কুষ্টিয়া মিরপুর উপজেলার মুক্তিযোদ্ধাদের সঙ্গে একমতবিনিময় অনুষ্ঠানে যোগদেন।

সম্পর্কিত সংবাদ