ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ২০, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : স্পিকারের সাথে ইউনিসেফ-এর উপ-আঞ্চলিক পরিচালকের সাক্ষাৎ * মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে আবার আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে : নৌপরিবহন মন্ত্রী *   |   রাষ্ট্রপতি : সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি   |   জাতীয় সংসদ : সংসদে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড বিলের রিপোর্ট উপস্থাপন * সারাদেশে মসজিদের সংখ্যা ২ লাখ ৫০ হাজার ৩৯৯টি : ধর্মমন্ত্রী * দেশের চাহিদার প্রায় ৯৮ শতাংশ ওষুধ স্থানীয়ভাবে উৎপাদিত হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী   |   খেলাধুলার সংবাদ : ক্রিকইনফোর বর্ষ সেরা তালিকায় নেই কোন বাংলাদেশী * ভারতের বিপক্ষে টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন ডি ভিলিয়ার্স * রোনালদোকে নিয়ে রোমাঞ্চিত কোচ জিদান *রটারডাম ওপেনের শিরোপা জিতলেন ফেদেরার   |   প্রধানমন্ত্রী : জাতীয় নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানে আনসার ও ভিডিপিকে প্রস্তুত থাকতে হবে : প্রধানমন্ত্রী * রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের ওপর চাপ আরো বাড়বে : প্রধানমন্ত্রী * আগামী নির্বাচন যথাসময়েই অনুষ্ঠিত হবে : প্রধানমন্ত্রী   |    বিভাগীয় সংবাদ : নাটোরে একটি বাড়ি একটি খামার প্রকল্প সমৃদ্ধির জানান দিচ্ছে * জয়পুরহাটে কোয়েল পালন ভাগ্যের চাকা ঘুরিয়েছে রাজ বানুর * নড়াইলে মৌ চাষ বাড়ছে    |    আন্তর্জাতিক সংবাদ : আবারো বিয়ে করলেন ইমরান খান * প্রখ্যাত ফরাসী বেহালা বাদক দিদিয়ার লকউড মারা গেছেন * ওয়াশিংটন অভিমুখে ফ্লোরিডা শিক্ষার্থীদের যাত্রা   |    জাতীয় সংবাদ : বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হওয়ার যোগ্য নন : সিইসি *জিএসপি বাণিজ্য সুবিধায় বাংলাদেশ দ্বিপাক্ষিক বাণিজ্য চুক্তি করছে * ঢাকা বার নির্বাচন ২৭ ও ২৮ ফেব্রুয়ারি * বিএনপি নিজেরাই নিজেদের মধ্যে সংকট সৃষ্টি করেছে : ওবায়দুল কাদের   |   

বিএনপি জঙ্গীবাদের পৃষ্ঠপোষকতা করছে : ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জ, ১ এপ্রিল ২০১৭ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে জঙ্গীবাদের পৃষ্ঠপোষকতা করছে। তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, একটি বড় রাজনৈতিক দল জঙ্গীবাদকে পৃষ্ঠপোষকতা করছে। তারা সরকার পতনের আন্দোলনে ব্যর্থ হয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে সরকারকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলতে চায়।
তিনি আজ দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা উড়াল সড়কের কাজ পরিদর্শন কালে এ কথা বলেন।
এ সময় স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সদ্য সমাপ্ত কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমার পরাজিত হওয়ার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, এ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী পরাজিত হলেও সরকার বিজয়ী হয়েছে। তিনি বলেন, আওয়ামী লীগে অনৈক্য থাকায় কুমিল্লার সিটি নির্বাচনে দল হেরেছে। তবে নির্বাচন কমিশন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিয়েছে। আর এ কারণে সরকার জিতেছে।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ১৬৫ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন ভুলতা ফ্লাইওভার আগামী জুন মাসে জনসাধারণের জন্য খুলে দেয়া হবে। এই ফ্লাইওভার চালু হলে ঢাকা-সিলেট ও ঢাকা-বাইপাস এশিয়া মহাসড়কের যানজট নিরসন হবে।
এছাড়াও এই মহাসড়কে চিহ্নিত ১৪৪টি ব্ল্যাক স্পট সংস্কারের কাজও এই সময়ের মধ্যে শেষ হওয়ার আশা প্রকাশ করেন তিনি।

সম্পর্কিত সংবাদ