ঢাকা, রবিবার, সেপ্টেম্বর ২৪, ২০১৭

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণনাশ সংক্রান্ত খবর ভিত্তিহীন   |   বিনোদন ও শিল্পকলা : আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও ফটোগ্রাফী প্রদর্শনী শুরু   |   খেলাধুলার সংবাদ : জাতীয় লিগ : চট্টগ্রামের ৪৩২ রানের জবাব দিচ্ছে রাজশাহী *বরিশালের প্রয়োজন ৩৭১ রান; খুলনার ১০ উইকেট *প্রথম টেস্টের আগে সুস্থ হয়ে উঠবেন তামিম-সৌম্য : চন্দ্রমোহন   |   প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর করছেন   |    জাতীয় সংবাদ : বিভিন্ন নদ-নদীর ৬৯ পয়েন্টে পানি হ্রাস পেয়েছে * এক লাখ রোহিঙ্গার জন্য আশ্রয়কেন্দ্র নির্মাণে সহায়তা দেবে তুরস্ক * প্রধানমন্ত্রীর জন্মদিনের আনুষ্ঠানিকতা পরিহার করে সেই অর্থ রোহিঙ্গাদের সহায়তার আহ্বান ওবায়দুল কাদেরের   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে   |    আন্তর্জাতিক সংবাদ : চীনে ভূমিধসে নিহত ৩, নিখোঁজ ৩ * সিরিয়ায় মার্কিন নেতৃত্বাধীন সন্ত্রাস বিরোধী হামলায় ২ হাজার ৬১৭ বেসামরিক লোক নিহত * কাবুলে বোমা হামলা * জার্মানীতে সাধারণ নির্বাচনে ভোটগ্রহণ শুরু * সিরীয় সৈন্যদের আইএসের দখলে থাকা ৪৪টি শহর-গ্রাম পুনর্দখল   |    বিভাগীয় সংবাদ : খুলনা অঞ্চলে কাঁকড়া চাষ জনপ্রিয় হচ্ছে *নাটোরে পাওয়া যাচ্ছে জাপানের জাতীয় ফল পার্সিমন * নওগাঁয় ৭২৬টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে   |   

পদ্মা সেতুর ৪০ শতাংশের বেশি কাজ শেষ : নৌপরিবহন মন্ত্রী

মাদারীপুর, ১ এপ্রিল, ২০১৭ (বাসস) : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, ২০১৮ সালের মধ্যে স্বপ্নের পদ্মা সেতু পাড়ি দিয়ে দক্ষিণাঞ্চলের মানুষ রাজধানী থেকে বাড়ি যেতে পারবে।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বিশ^ ব্যাংককে চ্যালেঞ্জ করেই নিজ অর্থায়নে এই পদ্মা সেতু নির্মাণ করছে। ইতোমধ্যে সেতুর ৪০ শতাংশের বেশি কাজ শেষ হয়েছে।
নৌমন্ত্রী আজ মাদারীপুর সরকারি নাজিম উদ্দিন বিশ^বিদ্যালয় কলেজের বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।
২০১৯ সালে বর্তমান সরকারের অধীনে জাতীয় নির্বাচন হবে উল্লেখ করে শাজাহান খান ওই নির্বাচনে সকলকে অংশ নেবার আহবান জানান। তিনি বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি জয়লাভ করেও বলেন নির্বাচন ফেয়ার হয়নি। তাহলে তারা জয়লাভ করলেন কিভাবে? এটাই হল বিএনপিরর চরিত্র।
কলেজের অধ্যক্ষ অধ্যাপক নুরুল হকের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আনছার উদ্দিন, সাবেক অধ্যক্ষ হিতেন চন্দ্র মন্ডল, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক ও সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ আবির।

সম্পর্কিত সংবাদ