ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ২৫, ২০১৮

সংবাদ শিরোনাম 

বিভাগীয় সংবাদ : জয়পুরহাটে কাব ইউনিট লিডার বেসিক কোর্সের উদ্বোধন * মাগুরার নবগঙ্গা নদী সংস্কারে ৪১ কোটি টাকার প্রকল্প অনুমোদন    |   

সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে : শিল্পমন্ত্রী

ঝালকাঠি, ১৮ ফেব্রুয়ারি ২০১৭ (বাসস) : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি বলেন, যারা দেশের উন্নয়ন চায় না এবং স্বাধীনতা বিরোধীদের সঙ্গে জোট করে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে তাদের ষড়যন্ত্র সফল হবে না।
শিল্পমন্ত্রী শুক্রবার ঝালকাঠির নলছিটি পৌর এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহের জন্য নতুন পাম্প হাউস নির্মাণ ও ১০ কিলোমিটার বিদ্যুৎ সঞ্চালন লাইন সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন উপলক্ষে পৌরসভা চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নলছিটি পৌরসভার মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওজোপাডিকোর বরিশাল অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মো. আমজাদ হোসেন, নলছিটি উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. নাসির উদ্দিন মোল্লা প্রমুখ।
এ সময় ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুস লস্কর, ইউএনও মো. আশ্রাফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
শিল্পমন্ত্রী বলেন শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, খাদ্য, বিদ্যুৎ ও প্রযুক্তিসহ অন্যান্য সকল খাতে দেশ অনেক এগিয়ে গেছে , ২০১৮ সালের মধ্যেই আমরা মধ্যম আয়ের দেশে পৌঁছতে পারবো।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা ও বলিষ্ঠ নেতৃত্বে সরকার ক্ষমতায় আছে বলেই এটি সম্ভব হয়েছে। এ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। তাই দেশের সর্বত্র ব্যাপক হারে উন্নয়ন হচ্ছে। এর বাস্তব উদাহরণ স্বপ্নের পদ্মা সেতু। নিজস্ব অর্থায়নে এ সেতু নির্মাণ করা হচ্ছে।
মন্ত্রী বলেন, দেশের মানুষ আগের চেয়ে অনেক ভাল আছে, এখন আর কাউকে না খেয়ে থাকতে হয় না। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।
শিল্পমন্ত্রী বলেন, দেশের এ চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।
এর আগে মন্ত্রী ওই দুটি প্রকল্পের কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সম্পর্কিত সংবাদ