ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : ভারতীয় বিনিয়োগকে বাংলাদেশ স্বাগত জানায় : প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর রবীন্দ্রনাথের স্মৃতি বিজড়িত ঠাকুরবাড়ি পরিদর্শন   |   রাষ্ট্রপতি : নজরুলের আদর্শে অসাম্প্রদায়িক সমাজ গঠনের আহ্বান রাষ্ট্রপতির   |    জাতীয় সংবাদ : বাংলাদেশ-ভারত সম্পর্ক দৃঢ় ও অব্যাহত থাকবে : মমতা * বাংলাদেশ ভবন উভয় দেশের সাংস্কৃতিক বিনিময়ের প্রতীক : মোদি * মাদকের ডন বা গডফাদার যে দলের হোক না কেউই ছাড় পাবে না : ওবায়দুল কাদের * ঢাকা বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত   |   প্রধানমন্ত্রী : ঢাকা-দিল্লী সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী * শান্তি নিকেতনের সমাবর্তনে প্রধানমন্ত্রী * শেখ হাসিনা-মোদি বৈঠক অনুষ্ঠিত   |    বিভাগীয় সংবাদ : খাদ্য সহায়তা পাচ্ছেন রাঙ্গামাটির সাড়ে ১৯ হাজার জেলে *চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পিকআপভ্যান চালকসহ নিহত ২   |    আন্তর্জাতিক সংবাদ : নাজিব রাজাকের বাসভবন থেকে ৩০ মিলিয়ন মার্কিন ডলার উদ্ধার * লিবিয়ার বেনগাজিতে গাড়ি বোমা হামলায় ৭ জন নিহত   |   

বার্সেলোনার হয়ে খেলতে চান ডি মারিয়া!

প্যারিস, ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : এক সময়ের প্রবল প্রতিপক্ষ বার্সেলোনার হয়ে খেলতে কোন সমস্যা নেই বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের সাবেক ফুটবল তারকা এ্যাঞ্জেল ডি মারিয়া।
দীর্ঘ চার বছর সান্তিয়াগো বার্নব্যুতে কাটিয়েছেন আজেন্টাইন উইঙ্গার। ক্লাবের হয়ে লা লীগা ও চ্যাম্পিয়ন্স লীগসহ আরো অনেক শিরোপা জয় করেছেন তিনি। ২০১৫ সালে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেয়ার আগে ম্যানচেস্টার ইউনাইটেডেও কাটিয়েছেন আর্জেন্টাইন এই আন্তর্জাতিক তারকা।
রিয়াল মাদ্রিদের ইতিহাসে যুক্ত থাকার পরও ২৯ বছর বয়সি এই ফুটবল তারকা বলেছেন, সুযোগ পেলে বার্সেলোনার জন্য খেলতে চান। তিনি বলেন, রিয়াল মাদ্রিদ ছেড়ে দেয়ার পর তাদের সঙ্গে আমার সব ধরনের সম্পর্কও চুকে গেছে। সত্যিকার অর্থে বার্সেলোনার হয়ে খেলতে আমার কোন সমস্যা নেই।

সম্পর্কিত সংবাদ