ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : ভারতীয় বিনিয়োগকে বাংলাদেশ স্বাগত জানায় : প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর রবীন্দ্রনাথের স্মৃতি বিজড়িত ঠাকুরবাড়ি পরিদর্শন   |   রাষ্ট্রপতি : নজরুলের আদর্শে অসাম্প্রদায়িক সমাজ গঠনের আহ্বান রাষ্ট্রপতির   |    জাতীয় সংবাদ : বাংলাদেশ-ভারত সম্পর্ক দৃঢ় ও অব্যাহত থাকবে : মমতা * বাংলাদেশ ভবন উভয় দেশের সাংস্কৃতিক বিনিময়ের প্রতীক : মোদি * মাদকের ডন বা গডফাদার যে দলের হোক না কেউই ছাড় পাবে না : ওবায়দুল কাদের * ঢাকা বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত   |   প্রধানমন্ত্রী : ঢাকা-দিল্লী সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী * শান্তি নিকেতনের সমাবর্তনে প্রধানমন্ত্রী * শেখ হাসিনা-মোদি বৈঠক অনুষ্ঠিত   |    বিভাগীয় সংবাদ : খাদ্য সহায়তা পাচ্ছেন রাঙ্গামাটির সাড়ে ১৯ হাজার জেলে *চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পিকআপভ্যান চালকসহ নিহত ২   |    আন্তর্জাতিক সংবাদ : নাজিব রাজাকের বাসভবন থেকে ৩০ মিলিয়ন মার্কিন ডলার উদ্ধার * লিবিয়ার বেনগাজিতে গাড়ি বোমা হামলায় ৭ জন নিহত   |   

তামিম-মুশফিকুর ইনজুরিতে ; দলে ডাক পেলেন মিথুন

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি ২০১৮ (বাসস) : ইনজুরি যেন পিছু ছাড়ছে না বাংলাদেশ ক্রিকেট দলের। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের পর শ্রীলংকার বিপক্ষে আগামীকাল প্রথম টুয়েন্টি টুয়েন্টির আগে ইনজুরির তালিকায় নাম তুললেন বাংলাদেশ দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল ও সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। ফলে লংকানদের বিপক্ষে প্রথম টি-২০ ম্যাচে অনিশ্চিত তামিম ও মুশফিকুর। এজন্য তাদের ব্যাকআপ হিসেবে দলে ডাকা হয়েছে ডান-হাতি ব্যাটসম্যান মোহাম্মদ মিথুনকে।
বাঁ-হাতের মাংশপেশীর সমস্যায় পড়েছেন তামিম। বেশ ব্যাথাও অনুভব করছেন তিনি। কব্জির ইনজুরির কারণে ম্যাচের আগের দিন, অর্থাৎ আজ অনুশীলনেই আসেননি মুশিক। তামিম-মুশফিকুরের ইনজুরি নিয়ে বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, গতকাল থেকে ব্যাথা অনুভব করছেন তামিম। আমরা এখনো তার খেলার ব্যাপারে নিশ্চিত নই। কব্জির সমস্যায় পড়েছেন মুশফিকুর। আজ সে অনুশীলন করেনি। আশা করছি, তাদেরকে আমরা দলে পাবো।
এদিকে, তামিম-মুশফিকুরের ইনজুরির কথা চিন্তা করে ব্যাক-আপ হিসেবে মিথুনকে দলে নিয়ে বাংলাদেশ। জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৩টি ওয়ানডে ও ১২টি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। সদ্যই ত্রিদেশীয় সিরিজের ফাইনালে খেলেছিলেন তিনি।
২০১৪ সালে চট্টগ্রামে শ্রীলংকার বিপক্ষে টি-২০তে অভিষেক ঘটে মিথুনের। এরপর ২০১৬ সালের মার্চ পর্যন্ত ১২ ম্যাচে অংশ নিয়ে ৮৫ রান করেন ২৮ বছর বয়সী মিথুন।

সম্পর্কিত সংবাদ