ঢাকা, শুক্রুবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : ইলিশ সংরক্ষণে সরকারের পাশাপাশি সংশ্লিষ্ট সকলে এগিয়ে আসুন : শেখ হাসিনা   |   শিক্ষা : জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষপর্ব পরীক্ষা আগামীকাল থেকে শুরু   |    বিভাগীয় সংবাদ : গাজীপুরে ১৪তম স্কাউট সমাবেশের উদ্বোধন * দেশে দারিদ্র্যের হার শতকরা ১২ ভাগে নেমে এসেছে : মন্ত্রিপরিষদ সচিব * মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত   |    জাতীয় সংবাদ : আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করুন : ডেপুটি স্পিকার *এডিবির প্রেসিডেন্ট আসছেন ২৭ ফেব্রুয়ারি * প্রশ্ন ফাঁস রোধে সকলের সহযোগিতা চাইলেন শিক্ষামন্ত্রী   |   রাষ্ট্রপতি : রোহিঙ্গাদের ফেরাতে সিঙ্গাপুরের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি * জাটকা সংরক্ষণ কার্যক্রম গ্রহণের ফলে দেশে ইলিশের উৎপাদন বেড়েছে : রাষ্ট্রপতি   |    জাতীয় সংবাদ : এ বছর আরও ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেওয়া হবে : নাসিম * বিএনপি বিপর্যয়ের মুখে অপ্রাসঙ্গিক কথাবার্তা বলছে : হানিফ * সরকারের ভিত কারো কথায় নড়ে না : ইনু * ময়মনসিংহে বাস খাদে পড়ে ৪ জনের প্রাণহানি, আহত ২০   |   আবহাওয়া : সারাদেশে আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে   |   খেলাধুলার সংবাদ : আইসিসির অনুমোদন পেল কানাডার টি-২০ লীগ * কেনিয়া ক্রিকেট দলের অধিনায়ক, কোচ ও বোর্ড সভাপতির পদত্যাগ   |    আন্তর্জাতিক সংবাদ : পদত্যাগ করছেন অস্ট্রেলিয়ার উপপ্রধানমন্ত্রী * আর্জেন্টিনার রুশ দূতাবাস থেকে ৪০০ কিলো কোকেন উদ্ধার * মধ্যপ্রাচ্য শান্তি প্রস্তাব প্রায় প্রস্তুত : জাতিসংঘে মার্কিন দূত   |   

মেসি এই গ্রহের মানুষ নন : হ্যাজার্ড

লন্ডন, ৯ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : চেলসি তারকা এডেন হ্যাজার্ড বার্সেলোনা সুপার স্টার লিওনেল মেসির প্রশংসা করে বলেছেন তিনি এই গ্রহের মানুষ নন। চ্যাম্পিয়ন্স লীগে দুই দলের আসন্ন ম্যাচকে সামনে রেখে হ্যাজার্ড এই মন্তব্য করেছেন।
চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলর লড়াইয়ে চলতি মাসের শেষ ভাগে পরস্পরের মুখোমুখি হবে প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন চেলসি ও লা লীগার শীর্ষ পয়েন্টধারী বার্সেলোনা। ওই ম্যাচের মাধ্যমে ফুটবলের মহামঞ্চে নিজেকে মেলে ধরতে চান চেলসির তারকা স্ট্রাইকার হ্যাজার্ড।
তিনি বলেন, আপনারা জানেন তাদের (বার্সেলোনা) একজন খেলোয়াড় রয়েছে যিনি এই গ্রহের বাসিন্দা নন। তিনি আলাদা। একজন সুপার ক্লাস তারকা। তবে এটি একজন খেলোয়াড়ের খেলা নয়। এটি দলগত খেলা।
এই মুহূর্তে খুব একটা দুপটে চেহারায় নেই চেলসি। সর্বশেষ ম্যাচে ওয়াটফোর্ডের কাছে হার মেনেছে ৪-১ গোলের বিশাল ব্যবধানে। যে ম্যাচে নীল জার্সি ধারীদের পক্ষে একমাত্র গোলটি করেছেন হ্যাজার্ড।
তিনি বলেন, এই মৌসুমে আমরা আগের চেহারায় নেই। অপরদিকে তারা রয়েছে দারুণ ফর্মে। তবে দিন শেষে এটি হচ্ছে শিরোপা দখলের লড়াই। এখানে কে জয় পাবে তা কেউ বলতে পারেনা। এ করাণেই আমরা ফুটবলকে ভালবাসি। আমরা যদি একতাবদ্ধ হয়ে খেলতে পারি তাহলে আমি নিশ্চিত আমরাই জয়লাভ করবো।