ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : ভারতীয় বিনিয়োগকে বাংলাদেশ স্বাগত জানায় : প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর রবীন্দ্রনাথের স্মৃতি বিজড়িত ঠাকুরবাড়ি পরিদর্শন   |   রাষ্ট্রপতি : নজরুলের আদর্শে অসাম্প্রদায়িক সমাজ গঠনের আহ্বান রাষ্ট্রপতির   |    জাতীয় সংবাদ : বাংলাদেশ-ভারত সম্পর্ক দৃঢ় ও অব্যাহত থাকবে : মমতা * বাংলাদেশ ভবন উভয় দেশের সাংস্কৃতিক বিনিময়ের প্রতীক : মোদি * মাদকের ডন বা গডফাদার যে দলের হোক না কেউই ছাড় পাবে না : ওবায়দুল কাদের * ঢাকা বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত   |   প্রধানমন্ত্রী : ঢাকা-দিল্লী সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী * শান্তি নিকেতনের সমাবর্তনে প্রধানমন্ত্রী * শেখ হাসিনা-মোদি বৈঠক অনুষ্ঠিত   |    বিভাগীয় সংবাদ : খাদ্য সহায়তা পাচ্ছেন রাঙ্গামাটির সাড়ে ১৯ হাজার জেলে *চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পিকআপভ্যান চালকসহ নিহত ২   |    আন্তর্জাতিক সংবাদ : নাজিব রাজাকের বাসভবন থেকে ৩০ মিলিয়ন মার্কিন ডলার উদ্ধার * লিবিয়ার বেনগাজিতে গাড়ি বোমা হামলায় ৭ জন নিহত   |   

মেসি এই গ্রহের মানুষ নন : হ্যাজার্ড

লন্ডন, ৯ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : চেলসি তারকা এডেন হ্যাজার্ড বার্সেলোনা সুপার স্টার লিওনেল মেসির প্রশংসা করে বলেছেন তিনি এই গ্রহের মানুষ নন। চ্যাম্পিয়ন্স লীগে দুই দলের আসন্ন ম্যাচকে সামনে রেখে হ্যাজার্ড এই মন্তব্য করেছেন।
চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলর লড়াইয়ে চলতি মাসের শেষ ভাগে পরস্পরের মুখোমুখি হবে প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন চেলসি ও লা লীগার শীর্ষ পয়েন্টধারী বার্সেলোনা। ওই ম্যাচের মাধ্যমে ফুটবলের মহামঞ্চে নিজেকে মেলে ধরতে চান চেলসির তারকা স্ট্রাইকার হ্যাজার্ড।
তিনি বলেন, আপনারা জানেন তাদের (বার্সেলোনা) একজন খেলোয়াড় রয়েছে যিনি এই গ্রহের বাসিন্দা নন। তিনি আলাদা। একজন সুপার ক্লাস তারকা। তবে এটি একজন খেলোয়াড়ের খেলা নয়। এটি দলগত খেলা।
এই মুহূর্তে খুব একটা দুপটে চেহারায় নেই চেলসি। সর্বশেষ ম্যাচে ওয়াটফোর্ডের কাছে হার মেনেছে ৪-১ গোলের বিশাল ব্যবধানে। যে ম্যাচে নীল জার্সি ধারীদের পক্ষে একমাত্র গোলটি করেছেন হ্যাজার্ড।
তিনি বলেন, এই মৌসুমে আমরা আগের চেহারায় নেই। অপরদিকে তারা রয়েছে দারুণ ফর্মে। তবে দিন শেষে এটি হচ্ছে শিরোপা দখলের লড়াই। এখানে কে জয় পাবে তা কেউ বলতে পারেনা। এ করাণেই আমরা ফুটবলকে ভালবাসি। আমরা যদি একতাবদ্ধ হয়ে খেলতে পারি তাহলে আমি নিশ্চিত আমরাই জয়লাভ করবো।