ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৮

সংবাদ শিরোনাম 

আন্তর্জাতিক সংবাদ : মেক্সিকোয় ভূমিকম্প অঞ্চলে হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১৩   |    বিভাগীয় সংবাদ : লোহাগড়ায় ইউপি চেয়ারম্যান হত্যা ঘটনায় মামলা দায়ের : গ্রেফতার ২ * হবিগঞ্জে হাওরের উন্নয়নে ৫০ কোটি টাকার প্রকল্প গ্রহণ   |   

তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে লিভারকুসেন অধিনায়ক বেন্ডার

বার্লিন, ৮ ফেব্রুয়ারি ২০১৮ (বাসস) : কুঁচকির ইনজুরির কারনে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন বায়ার লিভারকুসেনের অধিনায়ক লারস বেন্ডার।
মঙ্গলবার জার্মান কাপে ঘরের মাঠে ওয়ারর্ডার ব্রেমেনের বিপক্ষে ৪-২ গোলের জয়ের ম্যাচটিতে ইনজুরিতে পড়েন জার্মান এই ডিফেন্ডার। সব ধরনের প্রতিযোগিতায় শেষ ১৯টি ম্যাচে মাত্র একটিতে পরাজিত হয়ে লিভারকুসেন বর্তমানে বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখের পরে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। যে কারনে অধিনায়কের এই ইনজুরি ক্লাবটির জন্য বড় দু:সংবাদই বটে।
২৮ বছর বয়সী বেন্ডার ২০১৪ সালে জার্মানীর হয়ে সর্বশেষ ১৯তম ম্যাচটি খেলেছিলেন। লিভারকুসেনের হয়ে এবারের মৌসুমে ২১টি ম্যাচের মধ্যে খেলেছেন ১৫টি ম্যাচ। লিভারকুসেনের রক্ষনভাগে এই রাইট-ব্যাক অন্যতম মূল ভরসা। জানুয়ারির শেষের দিকে লিভারকুসেনের হয়ে ২০২১ পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন বেন্ডার। ইনজুরির কারনে বেন্ডার লীগে হের্থা বার্লিন, হামবুর্গ ও শালকের বিপক্ষে আসন্ন ম্যাচে খেলতে পারবেন না।