ঢাকা, বুধবার, মে ২৩, ২০১৮

সংবাদ শিরোনাম 

শিক্ষা : চুয়েটে পিএইচডি এমফিল ও মাস্টার্স কোর্সে ভর্তি শুরু   |    জাতীয় সংবাদ : এসডিজি অর্জনে দেশকে জঙ্গি, মাদক ও জলদস্যু-বনদস্যু মুক্ত করতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী * সাংবাদিক কামাল উদ্দিনের ইন্তেকাল *বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত   |   প্রধানমন্ত্রী : বিচারপতি এবং কূটনীতিকদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার * ছাত্র বৃত্তি সঠিকভাবে বিতরণের নির্দেশ প্রধানমন্ত্রীর * বিপন্ন রোহিঙ্গারা স্থানীয় জনগণের সহযোগিতা পাচ্ছে : প্রধানমন্ত্রী   |   খেলাধুলার সংবাদ : লিভারপুলের আক্রমণভাগকে সমীহ করলেও নিজেদেরই সেরা ভাবছেন রোনাল্ডো * ইংল্যান্ডের অধিনায়ক হিসেবে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখেন কেন * আর্জেন্টিনার বিশ্বকাপ অনুশীলনে যোগ দিয়েছেন মেসি   |    আন্তর্জাতিক সংবাদ : বিতর্কিত ভোটে নির্বাচিত মাদুরোকে এরদোগানের অভিনন্দন * ইরানের সরকার পরিবর্তেনের পক্ষে যুক্তরাষ্ট্র * স্কুলে বন্দুক হামলা প্রতিরোধে বিশেষজ্ঞ ও রাজনীতিবিদদের সঙ্গে টেক্সাস গভর্নরের বৈঠক   |    বিভাগীয় সংবাদ : সাতক্ষীরার মুক্তামণি আর নেই * কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে পৃথক বন্দুুকযুদ্ধে দুই মাদক বিক্রেতা নিহত * জয়পুরহাটে বোরো ধান কাটা-মাড়াই উৎসব চলছে   |   

তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে লিভারকুসেন অধিনায়ক বেন্ডার

বার্লিন, ৮ ফেব্রুয়ারি ২০১৮ (বাসস) : কুঁচকির ইনজুরির কারনে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন বায়ার লিভারকুসেনের অধিনায়ক লারস বেন্ডার।
মঙ্গলবার জার্মান কাপে ঘরের মাঠে ওয়ারর্ডার ব্রেমেনের বিপক্ষে ৪-২ গোলের জয়ের ম্যাচটিতে ইনজুরিতে পড়েন জার্মান এই ডিফেন্ডার। সব ধরনের প্রতিযোগিতায় শেষ ১৯টি ম্যাচে মাত্র একটিতে পরাজিত হয়ে লিভারকুসেন বর্তমানে বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখের পরে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। যে কারনে অধিনায়কের এই ইনজুরি ক্লাবটির জন্য বড় দু:সংবাদই বটে।
২৮ বছর বয়সী বেন্ডার ২০১৪ সালে জার্মানীর হয়ে সর্বশেষ ১৯তম ম্যাচটি খেলেছিলেন। লিভারকুসেনের হয়ে এবারের মৌসুমে ২১টি ম্যাচের মধ্যে খেলেছেন ১৫টি ম্যাচ। লিভারকুসেনের রক্ষনভাগে এই রাইট-ব্যাক অন্যতম মূল ভরসা। জানুয়ারির শেষের দিকে লিভারকুসেনের হয়ে ২০২১ পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন বেন্ডার। ইনজুরির কারনে বেন্ডার লীগে হের্থা বার্লিন, হামবুর্গ ও শালকের বিপক্ষে আসন্ন ম্যাচে খেলতে পারবেন না।