ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ১৯, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : উৎসব কেন্দ্রিক পর্যটন গড়ে তোলা এখন সময়ের দাবি : বিমান ও পর্যটনমন্ত্রী * এক মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু : মোজাম্মেল হক * ২০২০ সালের মধ্যে দেশের বনাঞ্চল ২০ শতাংশে উন্নীত করা হবে   |    আন্তর্জাতিক সংবাদ : আর্মেনিয়ায় সরকার বিরোধী বিক্ষোভকারী আটক   |    আন্তর্জাতিক সংবাদ : রাসায়নিক অস্ত্র বিশেষজ্ঞদের নিরাপত্তা বিষয়ে সিরিয়া ও রাশিয়ার সাথে জাতিসংঘের আলোচনা * ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে ২ জনের মৃত্যু, আহত ২১ *উ.কোরিয়ায় আটক জাপানী নাগরিকদের দেশে ফিরিয়ে আনতে সহযোগিতার অঙ্গীকার ট্রাম্পের   |   খেলাধুলার সংবাদ : আইপিএল : রানার অলরাউন্ড নৈপুণ্যে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো কলকাতা    |    বিভাগীয় সংবাদ : বানিয়াচংয়ে বাস খাদে, আহত ১০ * জয়পুরহাটে শিশু খাদ্য আইন ও বিধিমালা বিষয়ক অবহিতকরণ সভা *ভোলায় ভুট্টার বাম্পার ফলনের সম্ভাবনা * নকলায় কৃষি ইকোপার্ক গড়ে উঠেছে   |   

আফগানিস্তানের নতুন কোচ সিমন্স

কাবুল, ৩১ ডিসেম্বর. ২০১৭ (বাসস) : আফগানিস্তান ক্রিকেট দলের নতুন কোচ হিসেবে নিয়োগ পেলেন ফিল সিমন্স। ভারতীয় লালচাঁদ রাজপুতের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন সিমন্স। নিয়োগ দেয়ার মাত্র তিন মাস পরই ভারতীয় সাবেক ব্যাটসম্যান লালচাঁদ রাজপুতকে বরখাস্ত করে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত চুক্তিবদ্ধ হওয়া সিমন্স আগামী ৮ জানুয়ারি দায়িত্ব গ্রহণ করবেন। দলের নতুন কোচ হিসেবে তার প্রথম এসাইনমেন্ট আগামী ফেব্রুয়ারীতে শারজাহতে জিম্বাবুয়ের বিপক্ষে সিমিত ওভারের সিরিজ।
ইতোপূর্বে আয়ারল্যান্ড, জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজ দলের কোচের দায়িত্ব পাওয়া সিমন্স কিছু দিন আগে বাংলাদেশ দলের কোচ হওয়ার জন্যও সাক্ষাৎকার দিয়েছেন।
গত বছর আফগান দলের পরামর্শক হিসেবে দায়িত্ব পালন করা সিমন্স সম্পর্কে এসিবি প্রধান নির্বাহী শফিক স্তানিকজাই বলেন, আমাদের দল সম্পর্কে ভাল ধারণা থাকায় আমরা সিমন্সকে নিয়োগ দিয়েছি। তিনি ওয়েস্ট ইন্ডিজ, আয়ারল্যান্ড এবং জিম্বাবুয়ের কোচের দায়িত্ব পালন করেছেন এবং বিশ্বকাপ বাছাই পর্বে এ তিন দলের বিপক্ষে আফগানিস্তান খেলবে।

সম্পর্কিত সংবাদ