ঢাকা, মঙ্গলবার, এপ্রিল ২৪, ২০১৮

সংবাদ শিরোনাম 

রাষ্ট্রপতি : সরকারি টাকা ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি * রাষ্ট্রপতি হামিদ দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপ্রধানের শপথ নেবেন কাল   |    আন্তর্জাতিক সংবাদ : পরমাণু পরীক্ষা বন্ধে উত্তর কোরীয় নেতার প্রতিশ্রতির প্রশংসা দক্ষিণ কোরীয় নেতার * গাজায় ইসরাইলি সৈন্যের গুলিতে আহত ফিলিস্তিনীর মৃত্যু * লিবিয়ার বেনগাজিতে সংঘর্ষে ২ জন নিহত * ভারতের মধ্যাঞ্চলে সড়ক দুর্ঘটনায় নিহত ৫   |    জাতীয় সংবাদ : তারেক য্ক্তুরাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তার পাসপোর্ট হস্তান্তর করেছেন : শাহরিয়ার * শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রায় মোদির ভূয়সীঁ প্রশংসা * কপিরাইট আইন সম্পর্কে সচেতনতা জরুরি : সংস্কৃতি মন্ত্রী   |   খেলাধুলার সংবাদ : পিএফএ বর্ষসেরা খেলোয়াড় মনোনীত হলেন সালাহ * সাউদাম্পটনকে হারিয়ে এফএ কাপের ফাইনালে চেলসি *নেইমারের পিএসজি ত্যাগ করা উচিত : রিভালদো   |    জাতীয় সংবাদ : রাজধানীর পল্টনে দুই বাসের সংঘর্ষে নিহত ১ *১৯ ক্যাটাগরির কর্মী প্রেরণ করা হবে সংযুক্ত আরব আমিরাতে * বিএসসি বহরে নতুন জাহাজ বাংলার জয়যাত্রা আসছে জুলাইতে * পাহাড়ের ঢালে বসবাসকারী সকলকে অবিলম্বে সরিয়ে নিতে হবে : মায়া চৌধুরী   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিজলী চমকানোসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে   |   প্রধানমন্ত্রী : দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী   |    বিভাগীয় সংবাদ : রাঙ্গামাটিতে ঝুঁকিপূর্ণ এলাকায় সাইনবোর্ড স্থাপন * বিভিন্ন স্থানে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন   |    আন্তর্জাতিক সংবাদ : লিবিয়ায় ১১ শরণার্থীর লাশ উদ্ধার * প্যারাগুয়ের প্রেসিডেন্ট নির্বাচনে রক্ষণশীলদের জয় *সীমান্ত সংক্রান্ত বার্তা প্রচার বন্ধ দ.কোরিয়ার * প্রিন্স উইলিয়ামের স্ত্রী কেট হাসপাতালে * উত্তর কোরিয়ায় বাস দুর্ঘটনা : কমপক্ষে ৩২ চীনা নাগরিক নিহত   |   

আগামী মৌসুমে তারকা খেলোয়াড় দলে ভেড়াবে ম্যান ইউ : মরিনহো

ম্যানচেস্টার, ৩০ ডিসেম্বর ২০১৭ (বাসস) : আগামী মৌসুমে যেকোন একজন তারকা খেলোয়াড়কে দলে ভেড়ানোর ইঙ্গিত দিয়েছেন ম্যানেচস্টার ইউনাইটেড বস হোসে মরিনহো। আর সেজন্য বড় অঙ্কের অর্থ ব্যয় করার পরিকল্পনা করছে ইংলিশ জায়ান্টরা। এ্যাথলেটিকো মাদ্রিদ তারকা এন্টোনিও গ্রিজম্যানের সাথে এ ব্যপারে গুরুত্বপূর্ণ আলোচনার আভাস ইতোমধ্যেই পাওয়া গেছে।
প্রিমিয়ার লীগে বর্তমানে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির থেকে ১৫ পয়েন্ট পিছিয়ে ইতোমধ্যেই ইউনাইটেড প্রায় শিরোপা দৌড় থেকে ছিটকে পড়েছে। দলের এই সামগ্রিক ব্যর্থতায় মরিনহো বরাবরই ফ্রি টান্সফার মার্কেটে প্রতিদ্বন্দ্বীতা করতে ব্যর্থ হওয়ায় ক্লাবের প্রতি অভিযোগ করে আসছিলেন। পর্তুগীজ এই কোচ সবসময়ই ইউনাইটেডের জন্য ভারসাম্যপূর্ণ একটি দলের আহবান জানিয়েছেন। যদিও ২০১৬ সালের মে মাসে ওল্ড ট্র্যাফোর্ডে লুইস ফন গালের স্থলাভিষিক্ত হবার পর থেকে পল পগবা, রোমেলু লুকাকু, নেমানজা মাটিচ, ভিক্টর লিন্ডেলফ, এরিক বেইলি, হেনরিক মাখিটারিয়ান ও জাটান ইব্রাহিমোভিচের মত তারকাদের দলে ভিড়িয়ে দলকে গোছানোর চেষ্টা করেছেন মরিনহো।
মৌসুমের শুরুতেই গ্রিজম্যানকে দলে নেবার বিষয়ে আলোচনা শোনা গিয়েছিল। মরিনহোর তালিকায় এবার এই তারকা ফ্রেঞ্চম্যান যোগ হলে মোটেই অবাক হবার কিছু থাকবে না। জানুয়ারিতে শীতকালীন দলবদলে ব্রাজিলিয়ান প্লেমেকার ম্যালকমকে ব্রডেক্স থেকে চুক্তি করার কথা থাকলেও মরনিহো আপাতত তা নাকচ করে দিয়েছেন। এ সম্পর্কে মরিনহো নিজেই বলেছেন, আমি মনে করি আগামী মৌসুমে আমরা আরো দুই থেকে তিনজন খেলোয়াড় দলে নিব। তবে এজন্য আমাদের দুই থেকে তিনজন খেলোয়াড়কে হারাতে হবে। এটাই স্বাভাবিক। দলকে এগিয়ে নিয়ে যাবার জন্য এই ধরনের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। আমার ক্লাব দুই বছর আগে পগবার পিছনে অনেক অর্থ ব্যয় করেছে। এবছর লুকাকুর পিছনে অনেক অর্থ দিয়েছে। আমি নিশ্চিত আগামী বছরে এমন একজন খেলোয়াড়ের জন্য ক্লাব বড় অঙ্কের অর্থ ব্যয় করতে প্রস্তুত আছে। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে আমাদের এখন ক্লাবের ভারসাম্যের দিকে নজড় দিতে হবে।