ঢাকা, রবিবার, জানুয়ারী ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : আখেরি মোনাজাতের মধ্য দিয়ে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা সমাপ্ত   |    আন্তর্জাতিক সংবাদ : চিলিতে ৬ দশমিক ৩ মাত্রার ভূমিকম্প * কাবুলে হোটেলে হামলায় নিহত ৫ : আফগান গোয়েন্দা সংস্থা *যুক্তরাষ্ট্রের ফেডারেল সরকারের অর্থায়নে সোমবার ভোট *   |   খেলাধুলার সংবাদ : নেইমারকে নিয়ে জিদানের আশাবাদ * হ্যাজার্ডের দুই গোলে চেলসির জয় * আইপিএল নিলামে অংশ নিবেন ৫৭৮ জন খেলোয়াড়   |   

মেহেদি ব্যর্থ হলেও আনামুলের দ্বিতীয় ডাবল-সেঞ্চুরিতে

সাভার, ২২ ডিসেম্বর ২০১৭ (বাসস) : ডাবল-সেঞ্চুরির সুযোগ তৈরি করে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) শেষ রাউন্ডের প্রথম স্তরে ঢাকা বিভাগের বিপক্ষে দ্বিতীয় দিন শেষ করেছিলেন খুলনা বিভাগের আনামুল হক ও মেহেদি হাসান। তৃতীয় দিন ডাবল-সেঞ্চুরি করতে ব্যর্থ হয়েছেন মেহেদি। তবে স্বপ্ন পূরণ হয়েছে আনামুলের। চলতি লিগে দ্বিতীয় ডাবল-সেঞ্চুরি তুলে ২০২ রানে থামেন আনামুল। তার ২৫১ বলের ইনিংসে ২৩টি চার ও ৪টি ছক্কা ছিলো।
সাভারের বিকেএসপিতে ১৬৮ রান নিয়ে তৃতীয় দিন শুরু করে ১৭৭ রানেই থেমে যান মেহেদি। ১৬০ বল মোকাবেলায় ২১টি চার ও ২টি ছক্কায় নিজের ইনিংস সাজান তিনি। মেহেদি আউট হওয়ার পর ৮ উইকেটে ৪৫৯ রান তুলে ইনিংস ঘোষণা করে খুলনা। এরপর দ্বিতীয় ইনিংসে ৪ উইকেটে ১৬৯ রান তুলতে পারে ঢাকা বিভাগ। ৬ উইকেট হাতে নিয়ে ১৭৭ রানে পিছিয়ে ঢাকা।