ঢাকা, বৃহস্পতিবার, এপ্রিল ১৯, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : উৎসব কেন্দ্রিক পর্যটন গড়ে তোলা এখন সময়ের দাবি : বিমান ও পর্যটনমন্ত্রী * এক মাসের মধ্যে মুক্তিযোদ্ধাদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা শুরু : মোজাম্মেল হক * ২০২০ সালের মধ্যে দেশের বনাঞ্চল ২০ শতাংশে উন্নীত করা হবে   |    আন্তর্জাতিক সংবাদ : আর্মেনিয়ায় সরকার বিরোধী বিক্ষোভকারী আটক   |    আন্তর্জাতিক সংবাদ : রাসায়নিক অস্ত্র বিশেষজ্ঞদের নিরাপত্তা বিষয়ে সিরিয়া ও রাশিয়ার সাথে জাতিসংঘের আলোচনা * ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে ২ জনের মৃত্যু, আহত ২১ *উ.কোরিয়ায় আটক জাপানী নাগরিকদের দেশে ফিরিয়ে আনতে সহযোগিতার অঙ্গীকার ট্রাম্পের   |   খেলাধুলার সংবাদ : আইপিএল : রানার অলরাউন্ড নৈপুণ্যে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো কলকাতা    |    বিভাগীয় সংবাদ : বানিয়াচংয়ে বাস খাদে, আহত ১০ * জয়পুরহাটে শিশু খাদ্য আইন ও বিধিমালা বিষয়ক অবহিতকরণ সভা *ভোলায় ভুট্টার বাম্পার ফলনের সম্ভাবনা * নকলায় কৃষি ইকোপার্ক গড়ে উঠেছে   |   

এলক্লাসিকোকে সামনে রেখে অনুশীলনে ফিরলেন রোনাল্ডো

মাদ্রিদ, ২২ ডিসেম্বর ২০১৭ (বাসস) : আগামীকাল স্প্যানিশ লিগের প্রথম এলক্লাসিকোতে মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। এলক্লাসিকোকে সামনে রেখে রিয়ালের অনুশীলনে ফিরলেন দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো। গত সপ্তাহে ক্লাব বিশ্বকাপ জয়ের পর টানা তিন দিন একাই অনুশীলন করেন তিনি। ফলে শংকা জেগেছিলো হয়তো এলক্ল্যাসিকোতে খেলবে না তিনি। কিন্তু আজ দলের সাথেই পুরোদমে অনুশীলন সেড়েছেন রোনাল্ডো।
এবারের মৌসুমে লা-লীগায় মোটেও ভালো পারফরমেন্স করতে পারেননি রোনাল্ডো। এখন পর্যন্ত মাত্র ৪ গোল করেছেন তিনি। রোনাল্ডোর এমন হতাশার পারফরমেন্সে লীগ টেবিলের রিয়ালের অবস্থাও ভালো নয়। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে রয়েছে তারা।
তাই এলক্লাসিকোতে রোনাল্ডোর দুর্দান্ত ফর্মের প্রত্যাশায় রিয়াল। অবশ্য রিয়ালের হয়ে শেষ চার ম্যাচে পাঁচটি গোল করেছেন তিনি। এতে আত্মবিশ্বাসী রিয়াল তারকা রোনাল্ডো, আমি গোল পেয়েছি। তাই বার্সেলোনার বিপক্ষে ভালো করার ব্যাপারে আমি আশাবাদি।