ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ১৮, ২০১৮

সংবাদ শিরোনাম 

বিনোদন ও শিল্পকলা : ঝিনাইদহে ১৫ দিনব্যাপী যাত্রা উৎসব শুরু   |    বিভাগীয় সংবাদ : বরগুনায় দুদকর আয়োজনে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ *জয়পুরহাটে প্রবীণদের কম্বল, বয়স্ক ভাতা, উপকরণ প্রদান *হবিগঞ্জে ১১ জন আসামি গ্রেফতার * ভোলায় ৫টি বদ্ধভূমির সংস্কার ও উন্নয়ন করা হচ্ছে   |   খেলাধুলার সংবাদ : পিএসজির আট গোলের বিশাল জয়ে নেইমারের চার গোল * রাশিয়া বিশ্বকাপের আগে আরো তিনটি প্রীতি ম্যাচের ঘোষণা দিল নাইজেরিয়া   |   আবহাওয়া : দেশের কিছু স্থানে শৈত্যপ্রবাহ কেটে যেতে পারে   |    জাতীয় সংবাদ : বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরু * নির্বাচন বন্ধের জন্য বিএনপিকে অভিযুক্ত করা উচিত   |   প্রধানমন্ত্রী : রংপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ * প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান   |    আন্তর্জাতিক সংবাদ : কাজাখস্তানে বাস দুর্ঘটনায় ৫২ জন নিহত * নির্ধারিত সময়ে কম্বোডিয়ার নির্বাচন অনুষ্ঠিত হবে : কম্বোডিয়ার প্রধানমন্ত্রী * কান্দাহারে অনলাইনে শিক্ষা নিচ্ছে আফগান তরুণীরা   |   

বিশ্বের যেকোন ক্লাবেই কোচের দায়িত্ব পালনে প্রস্তুত ময়েস

লন্ডন, ২০ ডিসেম্বর, ২০১৭ (বাসস) : ওয়েস্ট হ্যাম ইউনাইটেড ম্যানেজার ডেভিড ময়েস বিশ^াস করেন বিশে^র যেকোন ক্লাবকেই পরিচালনা করার মত সক্ষমতা তার আছে। এবারের মৌসুমে প্রিমিয়ার লীগে নিজের যোগ্যতার প্রমান দিতে তিনি মুখিয়ে আছেন। ম্যানেচস্টার ইউনাইটেড, রিয়াল সোসিয়েদাদ সান্ডারল্যান্ডের ব্যর্থতার আগে ১১ বছ এভারটনের দায়িত্বে ছিলেন এই স্কটিশ। নভেম্বরে স্লাভেন বিলিচের বরখাস্তের পরে ওয়েস্ট হ্যামে তার স্থালিভিষিক্ত হন ময়েস। মৌসুমের শুরুটা ভাল না হরেও লন্ডনের ক্লাবটিকে টেনে তোলারজন্য ময়েস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এতে তিনি বেশ সফলও হয়েছে। শনিবার ঘরের মাঠে নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামার আগ পর্যন্ত তিন ম্যাচে অপরাজিত আছে হ্যামারসা।
ময়েস বলেছেন, আমি বিশ^াস করি বিশে^র যেকোন ক্লাবেই কোচের দায়িত্ব পালনে আমি সক্ষম। সে কারনেই আমি নিশ্চিত ওয়েষ্ট হ্যামেও আমি এটা করে দেখাতে পারবো।
ময়েস যখন দলের দায়িত্ব নেন তখন ওয়েস্ট হ্যাম রেলিগেশন জোনে ছিল। চার জয়ে ১৭ পয়েন্ট নিয়ে বর্তমানে টেবিলের ১৫ নম্বরে উঠে এসেছে ওয়েস্ট হ্যাম। তিনি বলেন, আমি এখানে কিছু করে দেখাতে এসেছি। কেউ যদি আসে তবে তাকেও নিজেকে প্রমান করতে হবে। নিজের মানটা প্রমাণই এখানে জরুরি।