ঢাকা, রবিবার, জানুয়ারী ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : আখেরি মোনাজাতের মধ্য দিয়ে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা সমাপ্ত   |    আন্তর্জাতিক সংবাদ : চিলিতে ৬ দশমিক ৩ মাত্রার ভূমিকম্প * কাবুলে হোটেলে হামলায় নিহত ৫ : আফগান গোয়েন্দা সংস্থা *যুক্তরাষ্ট্রের ফেডারেল সরকারের অর্থায়নে সোমবার ভোট *   |   খেলাধুলার সংবাদ : নেইমারকে নিয়ে জিদানের আশাবাদ * হ্যাজার্ডের দুই গোলে চেলসির জয় * আইপিএল নিলামে অংশ নিবেন ৫৭৮ জন খেলোয়াড়   |   

প্রধান কোচকে বরখাস্ত করলো গ্যালাতাসারে

ইস্তাম্বুল, ১৯ ডিসেম্বর, ২০১৭ (বাসস) : সব ধরনের প্রতিযোগিতায় শেষ চারটি ম্যাচে তিনটিতেই পরাজিত হওয়ায় প্রধান কোট ইগর টুডোরকে বরখাস্ত করেছে তুরষ্কের ক্লাব গ্যালাতাসারে।
ফেব্রুয়ারিতে ইয়ান ওলডের স্থানে গ্যালাতাসারের কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন জুভেন্টাস ও ক্রোয়েশিয়ার সাবেক ডিফেন্ডার টুডোর। কিন্তু তার অধীনে গ্যালাতাসারে গত মৌসুমে চতুর্থ স্থানে থেকে লীগ শেষ করে। ইয়েনি মালাতাপোরের বিপক্ষে রোববার ২-১ গোলে পরাজিত হওয়া ম্যাচটিই ছিল ৩৯ বছর বয়সী টুডোরের শেষ ম্যাচ। লীগ কাপে দ্বিতীয় সারির দল সিভাস বেলেডিয়েসপরের বিপক্ষে পরাজয়টা ছিল সবচেয়ে হতাশার। যদিও দুই রাউন্ড মিলিয়ে এগিয়ে থেকে পরের রাউন্ড নিশ্চিত করে গালা। ২০বারের চ্যাম্পিয়নরা সুপার লীগে টেবিলে ইস্তাম্বুল বাসাকশেইয়ের থেকে পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। তবে শেষ সাতটি লীগ ম্যাচের মধ্যে চারটিতেই পরাজিত হবার খেসারত দিতে হলো টুডোরকে। জুলাইয়ে দল ছাড়ার আগে নেদারল্যান্ডের তারকা ওয়েসলি স্নেইডারও টুডোরের সমালোচনা করে গেছেন। তার পছন্দের খেলোয়াড় দিয়ে দল চালানো হতো বলে অভিযোগ করেছেন স্নেইডার।

সম্পর্কিত সংবাদ