ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০১৮

সংবাদ শিরোনাম 

শিক্ষা : ২০২১ সালের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে স্বাস্থ্যবীমা প্রকল্পের আওতায় আনা হবে : উপাচার্য   |    জাতীয় সংবাদ : বিএনপি অপরাধীদের দলে ভিড়িয়ে সমাজে হালাল করার রাজনীতি করে : ইনু * শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় : তোফায়েল * তথ্য প্রযুক্তি খাতে নারীর অংশগ্রহণ বাড়াতে সরকারের বিশেষ প্রকল্প   |   আবহাওয়া : রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দুএক জায়গায় বৃষ্টি হতে পারে    |   খেলাধুলার সংবাদ : দশ বছর পরে জিম্বাবুয়ে দলে ডাক পেলেন জুওয়াও *দুবাইয়ে খেলছেন না ফেদেরার   |    বিভাগীয় সংবাদ : কেরানীগঞ্জে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত   |    আন্তর্জাতিক সংবাদ : মোগাদিশুতে বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৮ *উ.কোরিয়ার বিরুদ্ধে এ যাবতকালের সবচেয়ে কঠিন অবরোধ আরোপের ঘোষণা ট্রাম্পের *মিয়ানমারের রাখাইন রাজ্যের রাজধানীতে ৩টি বোমা বিস্ফোরণ   |   

ভবিষ্যতে রোনালদোর রিয়াল ছাড়ার কোন কারণ খুঁজে পাচ্ছেন না বেল

মাদ্রিদ, ১৭ জুলাই, ২০১৭ (বাসস/এএফপি) : ভবিষ্যতে ক্রিস্টিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ ছেড়ে যাওয়ার কোন কারণ খুঁজে পাচ্ছেন না তার সতীর্থ গ্যারেথ বেল। রোনালদো স্পেন থেকে দূরে চলে যাবেন এমন গুজব গত মাসে চারিদিকে ছড়িয়ে পড়েছিল। বিশেষ করে নিজের বিরুদ্ধে স্পেনে আয়কর ফাঁকির অভিযোগ ওঠার পর এই বিষয়ে ক্লাবের পক্ষ থেকে কোন ধরনের সহযোগিতা না পাওয়ায় অসন্তোস প্রকাশ করেছিলেন ৩২ বছর বয়সি এই পর্তুগাল তারকা।
সান্তিয়াগো বার্নাব্যুতে দীর্ঘ চার বছর ধরে রোনালদোর সঙ্গে একত্রে কাটানো বেল বলেন, তার সতীর্থ এ তারকার ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে তিনি এখনো অন্ধকারেই আছেন। মার্সাকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, এ বিষয়ে কিছু পড়ার সুযোগ আমার হয়নি। কি ঘটতে যাচ্ছে এ সংক্রান্ত কোন যোগসূত্রও আমি খুঁজে পাইনি। গতকাল মাত্র আমি জানতে পেরেছি যে লুকাকু ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন। এর আগে সত্যিই আমি এ বিষয়ে কিছু জানতাম না। (এখানেও) আমরা শিরোপা জয় করেছি। ভাল খেলেছি। সুতরাং কোন কিছু পরিবর্তনের প্রয়োজন নেই।
রোনালদোর থাকা না থাকা নিয়ে মন্তব্যের জন্য জোরাজুরি করলে জবাবে বেল বলেন, এ জন্য আপনার তাকেই জিজ্ঞেস করতে হবে।