ঢাকা, রবিবার, এপ্রিল ২২, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : তারেক লন্ডনে বসে সন্ত্রাসী কর্মকান্ড করছে : প্রধানমন্ত্রী   |    জাতীয় সংবাদ : সাইবার অপরাধের বিরুদ্ধে কমনওয়েলথের দৃঢ় অবস্থান * বাণিজ্য ও বিনিয়োগের জন্য যোগাযোগ এজেন্ডা গ্রহণ করলো কমনওয়েলথ * উন্নয়ন ও সুশাসনের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিন : স্বাস্থ্যমন্ত্রী   |    জাতীয় সংবাদ : প্রধানমন্ত্রী দেশে ফেরার পরই মহার্ঘ্য ভাতা সম্পর্কিত প্রজ্ঞাপন : ইনু * বিসিএসআইআর মডেল রাস্তা নির্মাণে জাপানের টুইস্টার টেকনোলজি ব্যবহার করবে * জাতিসংঘের ৫৪টি শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের ১ লাখ ৫৬ হাজার ৩২৮ জন শান্তিরক্ষীর অংশ গ্রহণ   |   খেলাধুলার সংবাদ : আইপিএল : গেইল-রাহুল ঝড়ে উড়ে গেল কলকাতা *ওয়াটসনের সেঞ্চুরিতে জয়ের ধারায় ফিরলো চেন্নাই *মিরপুরে শুরু হয়েছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে   |    বিভাগীয় সংবাদ : টাঙ্গাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু *দিনাজপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ১৯ জন আহত   |    আন্তর্জাতিক সংবাদ : উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় জাপান *সিনেট প্যানেলে প্রত্যাখ্যাত হতে পারেন পম্পেও * অশালীন ভিডিও : সৌদি আরবে বন্ধ করে দেয়া হলো নারী শরীরচর্চা কেন্দ্র *পারমাণবিক অস্ত্র নিরস্ত্রীকরণ প্রশ্নে ইতিবাচক পদক্ষেপ উ.কোরিয়ার   |   

মালিঙ্গায় আস্থা জয়সুরিয়ার

কলম্বো, ১৯ মে, ২০১৭ (বাসস) : স্বদেশী লাসিথ মালিঙ্গার উপর আস্থা রাখছেন শ্রীলংকা ক্রিকেট দলের সাবেক ওপেনার ও বর্তমানে প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করা সনত জয়সুরিয়া। মালিঙ্গা খুব শিগগিরই নিজের সেরা ফর্মে ফিরবেন বলেও আশা প্রকাশ করেছেন সাবেক এ তারকা।
জয়সুরিয়া বলেন, ফর্মহীনতা ক্রিকেটেরই একটা অংশ। আমি আমার ১৭-১৮ বছরের ক্যারিয়ারে কখনোই কোন ক্রিকেটারকে সব সময় ফর্মে থাকতে দেখিনি। মালিঙ্গার হয়তোবা একটু খারাপ সময় যাচ্ছে। তবে সে ঘুরে দাঁড়ানো ও ভাল কিছু স্পেলের বোলিং করার মত যথেষ্ট শক্তিশালী।
যে সকল চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) খেলছে তাদের জন্য মাত্র ১০ দিন পর চ্যাম্পিয়ন্স ট্রফিতে মনোনিবেশ করাটা চ্যালেঞ্জিং হবে বলেও উল্লেখ করেন জয়সুরিয়া।
তিনি বলেন, নতুন এ ফর্মেটের সঙ্গে মানিয়ে নেয়াটা বেশ চ্যালেঞ্জিং হবে। খেলোয়াড়রা টি-২০ খেলছে এবং তারা একা ভিন্ন মানসিকতার মধ্যে আছে। অবশ্য কন্ডিশনও হবে সম্পূর্ণ ভিন্ন। তবে খেলোয়াড়রা মানিয়ে নেয়ার মত যথেষ্ট আন্তর্জতিক ক্রিকেট খেলছে। একটা পন্থা বের করে নেয়াটা খেলোয়াড়দের ব্যক্তিগত ব্যাপার।
আট জাতির এ টুর্নামেন্টে ভাল করতে হলে উপমহাদেশের দলগুলোকে দ্রুত সিমিং ও স্যুয়িং কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে হবে বলেও বিশ্বাস করেন তিনি।
তিনি বলেন, ইংল্যান্ডের কন্ডিশন, পারিপার্শিক অবস্থা ও উইকেট সম্পূর্ণ ভিন্ন। সেখানে এখন গ্রীষ্মের শুরু। কিছুটা ঠান্ডা থাকবে এবং উইকেটে অনেক বেশি সিম ও স্যুয়িং থাকতে পারে। উপমহাদেশের জন্য এটা কিছুটা কঠিন হবে। তবে যত দ্রুত সম্ভব তা মানিয়ে নেয়ার মত যথেষ্ট অভিজ্ঞতা খেলোয়াড়দের আছে। ভারতীয় দলটি খুবই ভাল। শ্রীলংকাও একটি অভিজ্ঞ দল। সুতরাং জমজমাট একটি প্রতিদ্বন্দ্বিতা হবে।

সম্পর্কিত সংবাদ