ঢাকা, সোমবার, অক্টোবর ২৩, ২০১৭

সংবাদ শিরোনাম 

আবহাওয়া : সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে   |    আন্তর্জাতিক সংবাদ : নাইজেরিয়ায় ত্রয়ী আত্মঘাতী হামলায় ১৩ জন নিহত *জাপানে ঘূর্ণিঝড়ের আঘাতে ২ জনের প্রাণহানি   |    জাতীয় সংবাদ : জামায়াত নেতা আজিজসহ ৬ জনের বিরুদ্ধে রায় যে কোন দিন *সৈয়দ আশরাফের স্ত্রীর ইন্তেকাল   |   

অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে ওঠছেন সিটি ফরোয়ার্ড জেসুস

লন্ডন, ১৭ ফেব্রুয়ারি ২০১৭ (বাসস) : ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসের পায়ে অস্ত্রোপচার করানো হয়েছে। গত সপ্তাহে বার্নমাউথের বিপক্ষে ২-০ গোলে জয় পাওয়া ম্যাচে ডান পায়ের পাতায় চোট পান ব্রাজিলের এই আন্তর্জাতিক তারকা।
চোট পাবার কারণে ম্যাচ শুরুর ১৫ মিনিটের মধ্যেই মাঠ থেকে তুলে নেয়া হয় জেসুসকে। সেখান থেকে চিকিৎসার জন্য সোজা বার্সেলোনায় পাঠিয়ে দেয়া হয় এই ফুটবলারকে।
সিটিতে যোগ দিয়ে দারুন সূচনা করেছেন ১৯ বছর বয়সী জেসুস। পালমেইরাস থেকে সিটিতে যোগ দেয়ার পর ৫ ম্যাচে অংশ নিয়ে তিন গোল করেছেন তিনি। এখন ইনজুরির কারণে অন্তত তিনমাস সাইডলাইনেই তাকে বসে থাকতে হবে বলে ধারনা করা হচ্ছে।
অস্ত্রোপাচারের পর হাসাপাতালে হাসি মুখে শুয়ে থাকা জেসুসের একটি ছবি টুইটারে পোস্ট করে সিটি তাদের অফিসিয়াল টুইটারে লিখেছে, এই ফরোয়ার্ডকে আগামী ২১ মে ওয়াটফোর্ডে চলতি মৌসুমে সিটির শেষ ম্যাচের আগে মাঠে ফেরার জন্য যথেষ্ঠ লড়াই করতে হবে।