ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : ভারতীয় বিনিয়োগকে বাংলাদেশ স্বাগত জানায় : প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর রবীন্দ্রনাথের স্মৃতি বিজড়িত ঠাকুরবাড়ি পরিদর্শন   |   রাষ্ট্রপতি : নজরুলের আদর্শে অসাম্প্রদায়িক সমাজ গঠনের আহ্বান রাষ্ট্রপতির   |    জাতীয় সংবাদ : বাংলাদেশ-ভারত সম্পর্ক দৃঢ় ও অব্যাহত থাকবে : মমতা * বাংলাদেশ ভবন উভয় দেশের সাংস্কৃতিক বিনিময়ের প্রতীক : মোদি * মাদকের ডন বা গডফাদার যে দলের হোক না কেউই ছাড় পাবে না : ওবায়দুল কাদের * ঢাকা বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত   |   প্রধানমন্ত্রী : ঢাকা-দিল্লী সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী * শান্তি নিকেতনের সমাবর্তনে প্রধানমন্ত্রী * শেখ হাসিনা-মোদি বৈঠক অনুষ্ঠিত   |    বিভাগীয় সংবাদ : খাদ্য সহায়তা পাচ্ছেন রাঙ্গামাটির সাড়ে ১৯ হাজার জেলে *চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পিকআপভ্যান চালকসহ নিহত ২   |    আন্তর্জাতিক সংবাদ : নাজিব রাজাকের বাসভবন থেকে ৩০ মিলিয়ন মার্কিন ডলার উদ্ধার * লিবিয়ার বেনগাজিতে গাড়ি বোমা হামলায় ৭ জন নিহত   |   

মেহেরপুরে ভালবাসা দিবসে অসহায় দুস্থদের হাতে খাবার ও ফুল তুলে দিল তরুণরা

মেহেরপুর, ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসে মেহেরপুরের একদল যুবক মানবিকতার পরিচয় দিয়ে অসহায় দুস্থদের মাঝে খাবার ও ফুল তুলে দিল।
তারা নিজেদের উপার্জন আর কিছু ব্যবসায়ীদের সহযোগীতা নিয়ে ৮০ জন অসহায় দুস্থদের মাঝে খাবার ও ফুল বিতরণ করে তারাও ভালবাসার সাক্ষী হলো।
আজ বুধবার দুপুরে মেহেরপুরের শহরের হোটেল বাজার এলাকার একদল তরুণ এই মানবিক ভালবাসার কর্মসূচির আয়োজন করে।
সাইদুল ইসলাম অরিণের নেতৃত্বে তাদের সহযোদ্ধা হিসেবে অসহায় দুস্থদের হাতে খাবার ও ফুল তুলে দিল ঝুলন শেখ, এনামুল হক, আজমল হুদা, সাব্বির হোসেন, সজিব উদ্দিন, মিশু আকতার, সেলিম হোসেন, ডালিম হোসেন, জহির মিয়া, ফারসি রহমান, রাসেল, অভিন, শেখ মামুন, জুয়েল, আশানসহ ৩০ জনের একটি দল।
সাইদুল ইসলাম অরিণ জানায়, ভালবাসা দিবসে অসহায়দের ভালবাসা তাকে পাগল করে দেয়। তারই অংশ হিসেবে তার এ উদ্যোগ। আজ যারা সামর্থ্যবান তারা অনেক সুন্দর করে দিন কাটাবে। ভাল খাবারের আয়োজন করবে। যারা সামাজিকভাবে অসহায়, যাদের দুবেলা ভালো খাবার জোটে না তাদের অন্ততঃ বছরের একটি দিন ভালো খাবার দিতে পেরে তারা গর্বিত । গত বছরও তারা ভিক্ষুকদের সাথে ভালবাসা ভাগ করে নিয়েছিল। আগামীতেও তারা এভাবে ভালাবাসা ভাগ করে নেবে।