ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৮

সংবাদ শিরোনাম 

আন্তর্জাতিক সংবাদ : মেক্সিকোয় ভূমিকম্প অঞ্চলে হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১৩   |    বিভাগীয় সংবাদ : লোহাগড়ায় ইউপি চেয়ারম্যান হত্যা ঘটনায় মামলা দায়ের : গ্রেফতার ২ * হবিগঞ্জে হাওরের উন্নয়নে ৫০ কোটি টাকার প্রকল্প গ্রহণ   |   

গোপালগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় নিহত ৩, আহত ৬

গোপালগঞ্জ, ৯ ফেব্রুয়ারি, ২০১৮ (বাসস) : জেলায় যাত্রীবাহী বাসের চাপায় ৩ জন নিহত এবং অপর ৬ পথচারী আহত হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনগণ ঘাতক বাসটিতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। পরে ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিভাতে গিয়ে জনরোষের শিকার হন। বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের সদর উপজেলার কাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।
নিহতরা হলেন, আবুল কালাম মোল্লা (৪৫), হামিম (৩৫) ও আল আমিন (৪০)। এদের সবার বাড়ি সদর উপজেলার কাঠি ও খানারপাড় গ্রামে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, মায়ের দোয়া নামের একটি যাত্রীবাহী লোকাল বাস কোটালীপাড়া থেকে গোপালগঞ্জ আসার পথে দত্তডাঙ্গা নামক স্থানে দুই পথচারীকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় বাসটি সদর উপজেলার কাঠি এলাকায় এসে আরো ৭ যাত্রী বহনকারী একটি ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও অপর ৫ জন আহত হয়। আহতদের মধ্যে গোপালগঞ্জে ৫ জন এবং ২জনকে কোটালীপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে আল আমিনের অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেওয়ার পথে বেলা আড়াইটার দিকে সে মারা যায়। এ ঘটনায় বিক্ষুব্ধ জনগন ঘাতক বাসটি আটক করে আগুন দিয়ে পুড়িয় দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিভাতে গিয়ে জনরোষের শিকার হন।
গোপালগঞ্জ সদরের পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, ঘটনার পর রাস্তায় টায়ার জ্বালিয়ে এলাকার ক্ষুব্ধ জনগণ যানবাহন চলাচল বন্ধ করে দেয়। প্রায় এক ঘন্টা রাস্তায় যানবাহন বন্ধ থাকার পর পুলিশের আশ্বাসের ভিত্তিতে আবার যানবাহন চলাচল শুরু হয়।