ঢাকা, রবিবার, মে ২০, ২০১৮

সংবাদ শিরোনাম 

রাষ্ট্রপতি : ওলামা, মুক্তিযোদ্ধা ও এতিমদের সঙ্গে রাষ্ট্রপতির ইফতার   |   প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা `মুক্তিযোদ্ধা' চিত্রকর্ম এঁকেছেন প্রধানমন্ত্রীর সঙ্গে খুলনার মেয়রের সাক্ষাত   |    জাতীয় সংবাদ : বিএনপি নির্বাচনে অংশ না নিলেও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে : সেতুমন্ত্রী   |    জাতীয় সংবাদ : শ্রমবাজারের চাহিদা বিবেচনায় সরকার কারিগরি শিক্ষা প্রসারে বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী * বিশ্ব স্বাস্থ্য সংস্থার ৭১ তম সম্মেলন শুরু হচ্ছে আগামীকাল * বাংলাদেশ ও রাশিয়ার মধ্যে আস্থার সম্পর্ক আরো দৃঢ় হয়েছে : টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী   |    আন্তর্জাতিক সংবাদ : ফ্রান্সে বৈদ্যুতিক সরঞ্জামাদিসহ ১ চেচেন গ্রেফতার * চীনে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু * বসনিয়ায় বসবাসরত তুর্কীদের সমাবেশে যোগ দেবেন এরদোগান   |   

নড়াইলে বিএনপি-জামায়াতের ৬ নেতা-কর্মীসহ ৩৬ জন আটক

নড়াইল, ৮ ফেব্রুয়ারি ২০১৮ (বাসস) : জেলায় নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপি-জামায়াতের ৬ নেতা-কর্মীসহ ৩৬ জন আটক করেছে পুলিশ। বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটকরা হলো নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়ন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান, শালনগর ইউনিয়ন শ্রমিকদলের সাধারণ সম্পাদক মুজিবর রহমান সিকদার, বিএনপি কর্মী লাহুড়িয়ার ডহরপাড়ার সৈয়দ সুমন, নোয়াপাড়া গ্রামের নুরুন্নবী মোল্যা, লাহুড়িয়া ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী হাফিজুর রহমান ও জামায়াতের রোকন মিঠাপুর গ্রামের মতিউর রহমান।
পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, নড়াইল জেলায় পুলিশের অভিযানে মোট ৩৬ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপি-জামায়াতের ৬ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে।