ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ১২, ২০১৭

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : ধানমন্ত্রী আজ ওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিচ্ছেন   |    বিভাগীয় সংবাদ : জয়পুরহাটে ৯ হাজার ৭০৫ মেট্রিক টন চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ * হবিগঞ্জে গ্রেফতার ৩১   |    জাতীয় সংবাদ : জাতীয় জরুরি সেবা ৯৯৯ সার্ভিসের উদ্বোধন আজ   |    আন্তর্জাতিক সংবাদ : ট্রাম্পের জেরুজালেম পদক্ষেপের প্রতিক্রিয়ায় মধ্যপ্রাচ্যে বিক্ষোভের পঞ্চম দিন * গাজায় ইসরাইলি বাহিনীর ট্যাঙ্ক ও বিমান হামলা * আফগানিস্তানে গাড়ি দুর্ঘটনায় মার্কিন সৈন্য নিহত   |   

গোপালগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা

গোপালগঞ্জ, ৭ ডিসেম্বর, ২০১৭ (বাসস) : বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে গোপালগঞ্জ মুক্ত দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা শিল্প একাডেমী চত্বর থেকে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের নেতৃত্বে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়।
শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে গিয়ে শেষ হয়। সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সহ-সভাপতি ইসমত কাদির গামা, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, অতিরিক্ত পুলিশ সুপার আমীনুল ইসলাম, মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা বদর, আবুল কালাম মোল্যা প্রমূখ বক্তব্য রাখেন। এসব কর্মসূচিতে মুক্তিযোদ্ধারা অংশ নেন।
উল্লেখ্য, ১৯৭১ সালের এই দিন (৭ ডিসেম্বর) গোপালগঞ্জ মুক্ত হয়।