ঢাকা, সোমবার, এপ্রিল ২৩, ২০১৮

সংবাদ শিরোনাম 

খেলাধুলার সংবাদ : পিএফএ বর্ষসেরা খেলোয়াড় মনোনীত হলেন সালাহ * সাউদাম্পটনকে হারিয়ে এফএ কাপের ফাইনালে চেলসি *নেইমারের পিএসজি ত্যাগ করা উচিত : রিভালদো   |    জাতীয় সংবাদ : রাজধানীর পল্টনে দুই বাসের সংঘর্ষে নিহত ১ *১৯ ক্যাটাগরির কর্মী প্রেরণ করা হবে সংযুক্ত আরব আমিরাতে   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিজলী চমকানোসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে   |   প্রধানমন্ত্রী : দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী   |    বিভাগীয় সংবাদ : রাঙ্গামাটিতে ঝুঁকিপূর্ণ এলাকায় সাইনবোর্ড স্থাপন * বিভিন্ন স্থানে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন   |    আন্তর্জাতিক সংবাদ : লিবিয়ায় ১১ শরণার্থীর লাশ উদ্ধার * প্যারাগুয়ের প্রেসিডেন্ট নির্বাচনে রক্ষণশীলদের জয় *সীমান্ত সংক্রান্ত বার্তা প্রচার বন্ধ দ.কোরিয়ার    |   

খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে সিএনজি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ নারী নিহত : আহত ২জন

খাগড়াছড়ি, ১৭ জুলাই, ২০১৭ (বাসস) : জেলার দীঘিনালা সড়কের ৪ মাইল এলাকায় সিএনজি ও ট্রাকের মুখোমুুখি সংঘর্ষে গরিকা কালা চাকমা (৩৮) নামের ১ নারী নিহত হয়েছে। তিনি খাগড়াছড়ির পানছড়ির লতিবান এলাকার সুরেশ চাকমার স্ত্রী।
এ ঘটনায় আহত হয়েছে আরো ২ নারী। তাঁরা হলেন, জ্যোৎা চাকমা(৫৫) ও সুমিতা চাকমা(৪০)।
খাগড়াছড়ি সদর থানার ওসি মোঃ শাহনুর জানান, দীঘিনালা থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি খাগড়াছড়ির দিকে আসছিল । সিএজিটি ৪ মাইল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এবং এতে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পুলিশ সেনাবাহিনী ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনা স্থলে পৌঁছে নিহতের মরদেহ ও আহতদের উদ্বার করে ।
পুলিশ দীঘিনালা সড়কের নয় মাইল এলাকা থেকে ঘাতক ট্রাক ও চালক আবু তাহেরকে আটক করেছে ।তবে ট্রাকের সহকারি পলাতক রয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ ।