ঢাকা, শুক্রুবার, জানুয়ারী ১৯, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : বিশ্ব ইজতেমার ২য় পর্বের শুরু, তুরাগ তীরে মুসুল্লিদের ঢল * আইভীকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের   |   বিজ্ঞান ও প্রযুক্তি : ড্রোন প্রযুক্তি ব্যবহারে উড়োজাহাজ তৈরি করেছে গোপালগঞ্জের কিশোর আরমানুল ইসলাম   |    আন্তর্জাতিক সংবাদ : দ.কোরিয়ায় অগ্রবর্তী বাদকদল পাঠাবে উ.কোরিয়া * আফগানিস্তানে সরকারি বাহিনীর অভিযানে ৮ জঙ্গি নিহত * ইরানের পারমাণু চুক্তির শর্ত কঠিন করাই মার্কিন আইনপ্রণেতাদের লক্ষ্য   |   আবহাওয়া : আবহাওয়া শুষ্ক এবং রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে   |   খেলাধুলার সংবাদ : শ্রীলংকার বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিং-এ বাংলাদেশ   |   

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ৪ আহত ৪০

গোপালগঞ্জ, ১৯ জুন, ২০১৭ (বাসস) : জেলার মুকসুদপুর উপজেলার ডোমরাকান্দি নামক স্থানে আজ দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত হয়েছে। এই দুর্ঘটনায় নারীসহ কমপক্ষে ৪০ জন আহত হয়।
গুরুতর আহতদের রাজৈর, ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুর দেড়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ডোমড়াকান্দি নামক স্থানে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা বরিশাল গামী বিআরটিসির যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে বিআরটিসি বাসের চালক আবুল হোসেন শিকদার (৪৫) মারা যায়।
পরে রাজৈর হাসপাতালে নেয়ার পর বরগুনার আমতলীর জব্বার মিয়ার ছেলে কাওছার (১২) ও ভোলা জেলার বাসিন্দা মুন্নি আক্তার (১৮) মারা যায়। দুর্ঘটনায় নিহত এক ব্যক্তির পরিচয় জানাযায়নি।
এ ঘটনায় নারীসহ কমপক্ষে ৪০জন যাত্রী আহত হয়েছে। গুরুতর আহতরা হচ্ছে- সামছুর নাহার (৬০), করিম (৪০), রাসেল (১৮), জলিল (৫০), আলতাফ (৫৫), রফিকুল (৬০), করিম শেখ (২০), আকাশ (৩০) ও কুদ্দুস (৩২)। তাদের ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
দুর্ঘটনার পরে জলিরপাড় ফাড়িঁর পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মী, ভাঙ্গা হাইওয়ের পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।
জলিরপাড় ফাড়িঁর ইনচার্জ শাহ জামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর পরই আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়।