ঢাকা, সোমবার, এপ্রিল ২৩, ২০১৮

সংবাদ শিরোনাম 

খেলাধুলার সংবাদ : পিএফএ বর্ষসেরা খেলোয়াড় মনোনীত হলেন সালাহ * সাউদাম্পটনকে হারিয়ে এফএ কাপের ফাইনালে চেলসি *নেইমারের পিএসজি ত্যাগ করা উচিত : রিভালদো   |    জাতীয় সংবাদ : রাজধানীর পল্টনে দুই বাসের সংঘর্ষে নিহত ১ *১৯ ক্যাটাগরির কর্মী প্রেরণ করা হবে সংযুক্ত আরব আমিরাতে   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিজলী চমকানোসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে   |   প্রধানমন্ত্রী : দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী   |    বিভাগীয় সংবাদ : রাঙ্গামাটিতে ঝুঁকিপূর্ণ এলাকায় সাইনবোর্ড স্থাপন * বিভিন্ন স্থানে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন   |    আন্তর্জাতিক সংবাদ : লিবিয়ায় ১১ শরণার্থীর লাশ উদ্ধার * প্যারাগুয়ের প্রেসিডেন্ট নির্বাচনে রক্ষণশীলদের জয় *সীমান্ত সংক্রান্ত বার্তা প্রচার বন্ধ দ.কোরিয়ার    |   

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ৪ আহত ৪০

গোপালগঞ্জ, ১৯ জুন, ২০১৭ (বাসস) : জেলার মুকসুদপুর উপজেলার ডোমরাকান্দি নামক স্থানে আজ দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত হয়েছে। এই দুর্ঘটনায় নারীসহ কমপক্ষে ৪০ জন আহত হয়।
গুরুতর আহতদের রাজৈর, ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুর দেড়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ডোমড়াকান্দি নামক স্থানে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা বরিশাল গামী বিআরটিসির যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে বিআরটিসি বাসের চালক আবুল হোসেন শিকদার (৪৫) মারা যায়।
পরে রাজৈর হাসপাতালে নেয়ার পর বরগুনার আমতলীর জব্বার মিয়ার ছেলে কাওছার (১২) ও ভোলা জেলার বাসিন্দা মুন্নি আক্তার (১৮) মারা যায়। দুর্ঘটনায় নিহত এক ব্যক্তির পরিচয় জানাযায়নি।
এ ঘটনায় নারীসহ কমপক্ষে ৪০জন যাত্রী আহত হয়েছে। গুরুতর আহতরা হচ্ছে- সামছুর নাহার (৬০), করিম (৪০), রাসেল (১৮), জলিল (৫০), আলতাফ (৫৫), রফিকুল (৬০), করিম শেখ (২০), আকাশ (৩০) ও কুদ্দুস (৩২)। তাদের ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
দুর্ঘটনার পরে জলিরপাড় ফাড়িঁর পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মী, ভাঙ্গা হাইওয়ের পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।
জলিরপাড় ফাড়িঁর ইনচার্জ শাহ জামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর পরই আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়।