ঢাকা, সোমবার, জুন ২৬, ২০১৭

সংবাদ শিরোনাম 

খেলাধুলার সংবাদ : ঈদ উদযাপনের জন্য সাতক্ষীরায় মুস্তাফিজ * কুম্বলে নিজেই সরে গিয়েছে : গাঙ্গুলী   |   প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রী কাল গণভবনে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন * ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয় : প্রধানমন্ত্রী   |   রাষ্ট্রপতি : ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদ সমর্থন করে না : রাষ্ট্রপতি   |    আন্তর্জাতিক সংবাদ : সৌদি আরবকে দুটো দ্বীপ দেয়া নিয়ে উত্তাল মিসর * ব্রিটেনে ঈদের নামাজিদের ওপর গাড়ি, আহত ৬   |    জাতীয় সংবাদ : কাল পবিত্র ঈদুল ফিতর * মক্কায় সন্ত্রাসী হামলা চেষ্টায় ঢাকার নিন্দা * প্রধানমন্ত্রী মায়ের মতো দেশের মানুষের সেবা করে যাচ্ছেন : ভূমিমন্ত্রী * জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় ঈদের জামাত হবে   |    বিভাগীয় সংবাদ : নীলফামারীতে ৪ লাখ পরিবারের মাঝে ভিজিএফ বিতরণ *চাঁদপুরে ৪০ গ্রামে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর *শরীয়তপুরের ৩০ গ্রামে আজ ঈদুল ফিতর উদ্যাপিত হচ্ছে*   |    আন্তর্জাতিক সংবাদ : পাকিস্তানে তেলবাহী ট্যাংকারে অগ্নিকান্ডে ১২৩ জনের মৃত্যু * কলম্বিয়ায় খনিতে বিস্ফোরণে ৮ জনের মৃত্যু, নিখোঁজ ৫ * জাপানের মধ্যাঞ্চলে ৫.২ মাত্রার ভূমিকম্প * মেক্সিকোয় সহিংসতায় ৩ পুলিশসহ নিহত ৯ * ইন্দোনেশিয়ায় আইএস জঙ্গি হামলায় পুলিশ কর্মকর্তা নিহত *    |   

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ৪ আহত ৪০

গোপালগঞ্জ, ১৯ জুন, ২০১৭ (বাসস) : জেলার মুকসুদপুর উপজেলার ডোমরাকান্দি নামক স্থানে আজ দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন নিহত হয়েছে। এই দুর্ঘটনায় নারীসহ কমপক্ষে ৪০ জন আহত হয়।
গুরুতর আহতদের রাজৈর, ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুর দেড়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ডোমড়াকান্দি নামক স্থানে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা বরিশাল গামী বিআরটিসির যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে বিআরটিসি বাসের চালক আবুল হোসেন শিকদার (৪৫) মারা যায়।
পরে রাজৈর হাসপাতালে নেয়ার পর বরগুনার আমতলীর জব্বার মিয়ার ছেলে কাওছার (১২) ও ভোলা জেলার বাসিন্দা মুন্নি আক্তার (১৮) মারা যায়। দুর্ঘটনায় নিহত এক ব্যক্তির পরিচয় জানাযায়নি।
এ ঘটনায় নারীসহ কমপক্ষে ৪০জন যাত্রী আহত হয়েছে। গুরুতর আহতরা হচ্ছে- সামছুর নাহার (৬০), করিম (৪০), রাসেল (১৮), জলিল (৫০), আলতাফ (৫৫), রফিকুল (৬০), করিম শেখ (২০), আকাশ (৩০) ও কুদ্দুস (৩২)। তাদের ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
দুর্ঘটনার পরে জলিরপাড় ফাড়িঁর পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মী, ভাঙ্গা হাইওয়ের পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।
জলিরপাড় ফাড়িঁর ইনচার্জ শাহ জামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর পরই আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়।