ঢাকা, মঙ্গলবার, জুন ২৭, ২০১৭

সংবাদ শিরোনাম 

বিভাগীয় সংবাদ : লক্ষ্মীপুরে শত কোটি টাকার নারিকেলের ব্যবসা * জয়পুরহাটে বেরইল গ্রামের প্রায় ৬শ পরিবারের জীবিকা চলে চাঁই তৈরি করে   |   প্রধানমন্ত্রী : শান্তিপূর্ণ পরিবেশে ঈদ উদযাপিত হওয়ায় প্রধানমন্ত্রীর সন্তোষ প্রকাশ *মুক্তিযোদ্ধাদেরকে প্রধানমন্ত্রীর উপহার প্রদান   |    জাতীয় সংবাদ : দেশব্যাপী পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপিত *কড়া নিরাপত্তায় শান্তিপূর্ণ পরিবেশে শোলাকিয়ায় ঈদের জামাত অনুষ্ঠিত *দেশের স্বার্থে রাজনীতিতে ইতিবাচক ধারা ফিরিয়ে আনার আহ্বান ওবায়দুল কাদেরের   |    বিভাগীয় সংবাদ : মাগুরা শহরের নোমানী ময়দানে ঈদের নামাজ পড়লেন সাকিব * নড়াইলে জন্মভূমিতে ঈদের নামাজ আদায় করলেন মাশরাফি * খুলনায় যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল-ফিতর উদযাপিত   |    বিভাগীয় সংবাদ : মাগুরা শহরের নোমানী ময়দানে ঈদের নামাজ পড়লেন সাকিব * নড়াইলে জন্মভূমিতে ঈদের নামাজ আদায় করলেন মাশরাফি * খুলনায় যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল-ফিতর উদযাপিত   |   খেলাধুলার সংবাদ : দ্বিতীয় ওয়ানডে ১০৫ রানে জিতলো ভারত * সিরিজ জিতলো ইংল্যান্ড * ক্যামেরুনকে হারিয়ে সেমিফাইনালে জার্মানি * অস্ট্রেলিয়ার সাথে ড্র করেও সেমিফাইনালে চিলি * কনফেডারেশন কাপের সেমিফাইনাল লাইন-আপ   |   রাষ্ট্রপতি : ঈদ শান্তি ও বন্ধুত্বপূর্ণ সমাজ গড়ে তোলে : রাষ্ট্রপতি * রাষ্ট্রপতি ঈদের নামাজ পড়েছেন জাতীয় ঈদগাহ মাঠে   |   

লক্ষ্মীপুরে বন্ধুকযুদ্ধে নিহত-১, অস্ত্র ও গুলি উদ্ধার

লক্ষ্মীপুর, ১৯ মে, ২০১৭ (বাসস) : জেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. রাসেল ওরফে কালা রাসেল নামে একাধিক মামলার এক আসামী নিহত হয়েছে। এ সময় ১টি পিস্তল, ১টি এলজি, ৫রাউন্ড কার্তুজ ও ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোর রাতে লক্ষ্মীপুরের দত্তপাড়া ও নোয়াখালীর চাটখীল সমান্তবর্তী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এর আগে বৃহস্পতিবার ভোরে লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তরজয়পুর গ্রাম থেকে নিহত রাসেল ও বাবুল নামে তার এক সহযোগীকে একটি একনলা বন্দুকসহ আটক করে পুলিশ।
পুলিশ বলেছে, ১ বন্দুকযুদ্ধে নিহত রাসেল নোয়াখালী আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতিসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে বিভিন্ন থানায় ২০টি মামলা রয়েছে। নিহত রাসেল নোয়াখালীর চাটখিল থানার চয়ানী টকবা গ্রামের আব্দুল করিমের ছেলে।
চন্দ্রগঞ্জ থানার ওসি মোক্তার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে রাসেল ও তার এক সহযোগীকে একটি বন্দুকসহ আটক করা হয়। পরে শুক্রবার ভোর রাতে রাসেলের স্বীকারোক্তি মতে অস্ত্র উদ্ধার গেলে লক্ষ্মীপুরের দত্তপাড়া ও নোয়াখালীর চাটখীল সিমান্তবর্তী এলাকায় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছুঁড়লে রাসেল গুলিবিদ্ধ হয়। একইসময় ৩ পুলিশ সদস্যও আহত হয়। পরে তার সহযোগীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১টি এলজি, ৫রাউন্ড কার্তুজ ও ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত রাসেলের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ২০টি মামলা রয়েছে।
ওসি জানান, আহত পুলিশ সদস্যরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ।