ঢাকা, রবিবার, এপ্রিল ২২, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : তারেক লন্ডনে বসে সন্ত্রাসী কর্মকান্ড করছে : প্রধানমন্ত্রী   |    জাতীয় সংবাদ : সাইবার অপরাধের বিরুদ্ধে কমনওয়েলথের দৃঢ় অবস্থান * বাণিজ্য ও বিনিয়োগের জন্য যোগাযোগ এজেন্ডা গ্রহণ করলো কমনওয়েলথ * উন্নয়ন ও সুশাসনের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিন : স্বাস্থ্যমন্ত্রী   |    জাতীয় সংবাদ : প্রধানমন্ত্রী দেশে ফেরার পরই মহার্ঘ্য ভাতা সম্পর্কিত প্রজ্ঞাপন : ইনু * বিসিএসআইআর মডেল রাস্তা নির্মাণে জাপানের টুইস্টার টেকনোলজি ব্যবহার করবে * জাতিসংঘের ৫৪টি শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের ১ লাখ ৫৬ হাজার ৩২৮ জন শান্তিরক্ষীর অংশ গ্রহণ   |   খেলাধুলার সংবাদ : আইপিএল : গেইল-রাহুল ঝড়ে উড়ে গেল কলকাতা *ওয়াটসনের সেঞ্চুরিতে জয়ের ধারায় ফিরলো চেন্নাই *মিরপুরে শুরু হয়েছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে   |    বিভাগীয় সংবাদ : টাঙ্গাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু *দিনাজপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ১৯ জন আহত   |    আন্তর্জাতিক সংবাদ : উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় জাপান *সিনেট প্যানেলে প্রত্যাখ্যাত হতে পারেন পম্পেও * অশালীন ভিডিও : সৌদি আরবে বন্ধ করে দেয়া হলো নারী শরীরচর্চা কেন্দ্র *পারমাণবিক অস্ত্র নিরস্ত্রীকরণ প্রশ্নে ইতিবাচক পদক্ষেপ উ.কোরিয়ার   |   

লক্ষ্মীপুরে বন্ধুকযুদ্ধে নিহত-১, অস্ত্র ও গুলি উদ্ধার

লক্ষ্মীপুর, ১৯ মে, ২০১৭ (বাসস) : জেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. রাসেল ওরফে কালা রাসেল নামে একাধিক মামলার এক আসামী নিহত হয়েছে। এ সময় ১টি পিস্তল, ১টি এলজি, ৫রাউন্ড কার্তুজ ও ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোর রাতে লক্ষ্মীপুরের দত্তপাড়া ও নোয়াখালীর চাটখীল সমান্তবর্তী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এর আগে বৃহস্পতিবার ভোরে লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তরজয়পুর গ্রাম থেকে নিহত রাসেল ও বাবুল নামে তার এক সহযোগীকে একটি একনলা বন্দুকসহ আটক করে পুলিশ।
পুলিশ বলেছে, ১ বন্দুকযুদ্ধে নিহত রাসেল নোয়াখালী আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতিসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে বিভিন্ন থানায় ২০টি মামলা রয়েছে। নিহত রাসেল নোয়াখালীর চাটখিল থানার চয়ানী টকবা গ্রামের আব্দুল করিমের ছেলে।
চন্দ্রগঞ্জ থানার ওসি মোক্তার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে রাসেল ও তার এক সহযোগীকে একটি বন্দুকসহ আটক করা হয়। পরে শুক্রবার ভোর রাতে রাসেলের স্বীকারোক্তি মতে অস্ত্র উদ্ধার গেলে লক্ষ্মীপুরের দত্তপাড়া ও নোয়াখালীর চাটখীল সিমান্তবর্তী এলাকায় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছুঁড়লে রাসেল গুলিবিদ্ধ হয়। একইসময় ৩ পুলিশ সদস্যও আহত হয়। পরে তার সহযোগীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১টি এলজি, ৫রাউন্ড কার্তুজ ও ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত রাসেলের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ২০টি মামলা রয়েছে।
ওসি জানান, আহত পুলিশ সদস্যরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ।