ঢাকা, সোমবার, অগাস্ট ২১, ২০১৭

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : দেশের উত্তরাঞ্চলে বন্যা পরিস্থিতি উন্নতি অব্যাহত এবং দক্ষিণ-মধ্যাঞ্চলের নিম্নাঞ্চলে উন্নতি শুরু   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে   |    জাতীয় সংবাদ : গ্যাটকো মামলা : হাইকোর্টের রায়ের বিরুদ্ধে খালেদা জিয়ার আবেদন খারিজ * নারায়ণগঞ্জের সাত খুন মামলা: হাইকোর্টের রায় আগামীকাল ২২ আগস্ট * মুক্তামনির অবস্থার উন্নতি হচ্ছে, আগামী সপ্তাহে আরো একটি অস্ত্রোপচার   |   খেলাধুলার সংবাদ : প্রস্তুতি ম্যাচ বাতিল করলো অস্ট্রেলিয়া * আলোনসোর দুই গোলে টটেনহ্যামকে পরাজিত করলো চেলসি * লা লিগায় রামোসের লাল কার্ডের রেকর্ড * ৩-০ গোলের বড় জয় দিয়ে লা লিগা শুরু করলো মাদ্রিদ   |    আন্তর্জাতিক সংবাদ : দ. কোরিয়া-যুক্তরাষ্ট্রের বার্ষিক যৌথ সামরিক মহড়া শুরু * ম্যাসেডোনিয়ায় বাস দুর্ঘটনা ॥ হতাহত ২৯ * সিরিয়ায় সন্ত্রাসীদের গাড়িবহর রুশ হামলায় ধ্বংস * ফিলিপাইনে হামলায় ৯ জন নিহত   |    বিভাগীয় সংবাদ : কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে অপহরণকারী নিহত * পিরোজপুরে জেলা কারাগার নির্মাণ কাজ এগিয়ে চলছে   |    অর্থনীতি : জয়পুরহাটে ১১ লাখ ৩৫ হাজার মে. টন সবজি উৎপাদন   |   

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের নির্বাচন বাতিলের আবেদন আপীল বিভাগেও খারিজ

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ (বাসস) : ব্রাহ্মণবাড়িয়া-৪ (আখাউড়া-কসবা) আসনের নির্বাচন বাতিলের আবেদন আপীল বিভাগও খারিজ করে দিয়েছেন। আজ সুপ্রিম কোর্টের আপীল বিভাগ আপীলকারী হেফজুল বারীর আবেদন খারিজ করে দেন।
প্রসঙ্গত, ২০১৪ সালে অনুষ্ঠিত ১০ম জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসন থেকে নির্বাচিত হন বর্তমান আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। সেই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হেফজুল বারি।
নির্বাচন কমিশন তথ্য গোপনের অভিযোগে তার প্রার্থিতা বাতিল করলে তিনি নির্বাচনের পর ওই আসনের নির্বাচন বাতিল চেয়ে হাই কোর্টে পিটিশন দাখিল করেন। পরবর্তীতে হাই কোর্ট তার রিট আবেদন খারিজ করে দিলে হাই কোর্টের আদেশ চ্যালেঞ্জ করে তিনি লিভ টু আপীল দায়ের করেন। আজ আপীল বিভাগ তার এই আবেদন খারিজ করে দেন।